Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

Gourav Roy Chowdhury: হাসপাতাল থেকে ছাড়া পাননি গৌরব, হাড়ে টিউমারের বায়োপসি হবে শনিবার দুপুরে

মুখের সংক্রমণ কমে এলেও বোন টিউমার নিয়ে চিন্তিত ‘ওগো নিরুপমা’-র নায়ক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৬ জুন ২০২১ ১১:৫১
গৌরব রায় চৌধুরী

গৌরব রায় চৌধুরী

হাসপাতাল থেকে এখনও ছাড়া পাননি ‘ওগো নিরুপমা’ খ্যাত অভিনেতা গৌরব রায়চৌধুরী। হাতের হাড়ের টিউমারের বায়োপসি করা হবে শনিবার দুপুর সাড়ে ১২টায়। ফলাফল বেরোলে তবেই বিষয়টির গুরুত্ব বোঝা যাবে। তা ছাড়া একই সময়ে মুখেও সংক্রমণ দেখা দিয়েছে তাঁর। সেটা অবশ্য ধীরে ধীরে ঠিক হয়ে আসছে। হাসপাতাল থেকেই আনন্দবাজার অনলাইনকে অভিনতা তাঁর শারীরিক পরিস্থিতির কথা জানালেন।

‘ত্রিনয়নী’ ধারাবাহিকে অভিনয় করার সময়ে হাতে চোট পেয়েছিলেন গৌরব। দিন কয়েক আগে করোনার টিকা নিতে গিয়ে টের পান হাতের ব্যথাটা কমছে না। তার পরেই অস্থি বিশেষজ্ঞের কাছে যান। চিকিৎসক এক্স-রে করাতে বলেন। সেখান থেকেই ধরা পড়ে, সেটা বোন টিউমার। এরই মধ্যে তাঁর মুখের একটি অংশ ফুলে যায়। সময় মতো পাত্তা না দেওয়ায় সেই সংক্রমণ সারা মুখে ছড়িয়ে পড়ে। গত বুধবার সন্ধ্যেবেলায় হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেতাকে। বুধবার থেকেই শ্যুটে যাওয়া বন্ধ তাঁর।

শনিবার সকালে আনন্দবাজার অনলাইনের সঙ্গে কথা হয় গৌরবের। তিনি জানান, প্রচুর অ্যান্টিবায়োটিক চলছে। মুখের সংক্রমণ অনেকটা কমে এসেছে। কিন্তু হাতের বোন টিউমার নিয়ে এখনও চিন্তিত তিনি। বায়োপসির ফল না বেরোনো পর্যন্ত কিছু বোঝা যাবে না। কিন্তু আপাতত স্থির হয়েছে, আগামী সোমবার থেকে ‘ওগো নিরুপমা’-র শ্যুট শুরু করে দেবেন গৌরব। তাঁর কথায়, ‘‘দুর্বলতা রয়েছে। অনেক কড়া ওষুধ চলছে। চিকিৎসকদের একটি বোর্ডও তৈরি হয়েছে। খুব তাড়াতাড়ি ঠিক হয়ে যাব বলেই আশা করছি।’’

Advertisement

আরও পড়ুন

Advertisement