Advertisement
০৭ মে ২০২৪
Online Ponzi Scam Case

১০০০ কোটি টাকার দুর্নীতিতে নাম জড়াল গোবিন্দের, খুব শীঘ্রই পুলিশি জেরার মুখে পড়বেন অভিনেতা

অনলাইন ‘পঞ্জি’ কেলেঙ্কারিতে নাম জড়াল বলি অভিনেতা গোবিন্দের। খুব শীঘ্রই তাঁকে জিজ্ঞাসাবাদ করতে মুম্বই আসবেন ওড়িশার অর্থনৈতিক অপরাধদমন শাখার আধিকারিকেরা।

অভিনেতা গোবিন্দ।

অভিনেতা গোবিন্দ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৩ ১১:২৮
Share: Save:

প্রায় ১০০০ কোটি টাকার অনলাইন ‘পঞ্জি’ কেলেঙ্কারিতে নাম জড়াল বলি অভিনেতা গোবিন্দর। বলিউডের ‘হিরো নম্বর ওয়ান’কে জিজ্ঞাসাবাদ করতে আসবে ওড়িশার অর্থনৈতিক অপরাধদমন শাখা।

সোলার টেকনো অ্যালায়েন্স নামের কোম্পানি ক্রিপ্টো কারেন্সির আড়ালে ভারতে এই ধরনের দুনীর্তি জাল বিস্তার করেছে। সেই কোম্পানির হয়ে বেশ কয়েকটি বিজ্ঞাপন করেন গোবিন্দা। সেই প্রেক্ষিতেই বলিউড অভিনেতার বিরুদ্ধে অভিযোগ, প্রতারক ওই সংস্থার কার্যকলাপ সমর্থন করছেন গোবিন্দা।

ওড়িশার অর্থনৈতিক অপরাধদমন শাখার আধিকারিক জে এন পঙ্কজ জানান, খুব শীঘ্রই অভিনেতাকে জিজ্ঞাসাবাদ করা হবে। একটি টিম মুম্বইতে যাবে গোবিন্দকে জিজ্ঞাসাবাদ করার জন্য। গত জুলাই মাসে ওই সংস্থার একটি অনুষ্ঠানে গোয়াতে গিয়েছিলেন অভিনেতা। যদিও পরে ওই আধিকারিক বলেন, ‘‘তদন্তের স্বার্থে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে। গোবিন্দ এই ঘটনায় অভিযুক্ত নন, কিংবা সন্দেহভাজনও নন। পরে যদি দেখা যায় যে, সোলার টেকনো অ্যালায়েন্সের সঙ্গে গোবিন্দ বিজ্ঞাপনের চুক্তিতেই সীমাবদ্ধ ছিলেন, তা হলে তাঁকে সাক্ষী হিসাবে পেশ করা হবে।’’

যদিও এই খবর ছড়িয়ে পড়তে অভিনেতার মুখপাত্র বলেন, ‘‘গোবিন্দ কোনও ভাবেই এই ধরনের কোনও দুর্নীতির সঙ্গে জড়িত নন। অর্ধসত্য খবর পেশ করা হচ্ছে। একটি এজেন্সির মারফত তিনি গোয়ার ওই অনুষ্ঠানে গিয়েছিলেন, ওই সংস্থার সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Online Ponzi Scam Case Scam Bollywood Scoop
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE