Advertisement
০৪ মে ২০২৪
Govinda

Karan Johar-Govinda: কর্ণ খুব বিপজ্জনক, একেবারেই সোজা মানুষ নয়, কেন এমন বলেছিলেন গোবিন্দ?

কর্ণ জোহরের উপরে বেজায় খাপ্পা গোবিন্দ। এক বার নাকি সপাটে বলেছিলেন, কর্ণ ভীষণ বিপজ্জনক। কিন্তু কেন এমন ধারণা অভিনেতার?

কর্ণের উপরে কিসের রাগ গোবিন্দর?

কর্ণের উপরে কিসের রাগ গোবিন্দর?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ জুলাই ২০২২ ১৬:৪০
Share: Save:

বহু বছর ইন্ডাস্ট্রিতে রয়েছেন। কেউ বন্ধু, কেউ শত্রু। তবে কর্ণ জোহর এমন এক জন, যাকে একেবারে সহ্য হয় না গোবিন্দর। এক দিন স্পষ্টই বলে ফেলেছিলেন, পরিচালককে একেবারেই সোজা মানুষ মনে হয় না তাঁর!

২০১৭ সাল। মুম্বই সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে গোবিন্দ সপাটে বলেন, ‘‘কর্ণ খুব বিপজ্জনক। ডেভিড ধবনের চেয়েও বেশি হিংসুটে এবং খতরনাক। ওকে কোনও দিনই আমার সোজা মানুষ মনে হয়নি।’’

কিন্তু কর্ণের উপর কিসের এত রাগ গোবিন্দের?

গোবিন্দ তখন নিজের ছবি ‘আ গয়া হিরো’র প্রচারে ব্যস্ত। আচমকাই জানতে পারলেন, তাঁর ছবির ঠিক এক সপ্তাহের মাথায় মুক্তি পেতে চলেছে কর্ণের ছবি ‘বদ্রিনাথ কি দুলহনিয়া’। তাতেই প্রচণ্ড চটে যান ‘পার্টনার’-এর নায়ক।

অভিনেতার দাবি, পরিচালক-প্রযোজক কর্ণ জেনেশুনেই এটা ঘটিয়েছিলেন। যাতে তাঁর ছবির ব্যবসা মার খায়। সাক্ষাৎকারে ক্রুদ্ধ অভিনেতা বলেন, ‘‘কর্ণ গত ৩০ বছরে আমায় ফোনই করেনি। ওঁর নিজের শিবিরের লোক না হলে ও কথাই বলে না। আমার ছবির এক সপ্তাহের মাথায় নিজের ছবি মুক্তির বিষয়টা ও ছক কষেই করেছে। লোককে দেখায় ও খুব সরল আর বিনীত। কিন্তু একেবারেই তেমন নয় ও।’’

নব্বইয়ের দশক পর্যন্ত বলিউডে দাপটে রাজত্ব করেছেন গোবিন্দ। তার পরে দীর্ঘ দিন বড়পর্দা থেকে দূরে। তবে নেটমাধ্যমে রীতিমতো সক্রিয় অভিনেতা। নিজের ইউ টিউব চ্যানেলে একের পর এক গানের ভিডিয়ো পোস্ট করেন নিয়মিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govinda Karan Johar David Dhawan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE