Advertisement
০৭ ডিসেম্বর ২০২২
Hansal Mehta

Hansal Mehta: ভারতেরই শুধু বদনাম হয়, লুটপাটে ফ্রান্স কম কিসে? আমিও প্যারিসে পকেটমারির শিকার: হনসল

এ দেশে নাকি সর্ব ক্ষণ চুরি-ডাকাতির ভয়। বিদেশে অনেকের ধারণা এমনই। তাকেই পাল্টা প্রশ্ন ছুড়লেন প্যারিসে পকেটমারির শিকার হনসল মেহতা।

প্যারিসে অনেক টাকা খোয়ান হনসল।

প্যারিসে অনেক টাকা খোয়ান হনসল।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ জুন ২০২২ ১৮:২৮
Share: Save:

বিদেশিদের নাকি ভারতে এসে ভয়ে কাঁটা হয়ে থাকেন। এই বুঝি টাকাপয়সা সব খোয়া গেল! এ দেশে চোর-ডাকাতের উপদ্রব বেশি, এমনটা ভাবেন ভারতীয়দের একাংশও। এ দিকে, ফ্রান্সেও যে একই হাল! অন্নু কপূরের পরে পরিচালক হনসল মেহতাও জানিয়েছেন, প্যারিসে গিয়ে পকেটমারির শিকার হয়েছিলেন তিনিও। হনসলের টুইট পড়ে মুখ খুলেছেন আর এক পরিচালক ওনির। বলেছেন, প্যারিসে টাকা খুইয়ে এসেছেন তিনিও।

Advertisement

সদ্য প্যারিসে গিয়ে একগাদা টাকা খোয়ানোর খবর দিয়েছেন অভিনেতা-সঞ্চালক অন্নু। ভিডিয়োটি নিমেষে চার দিকে ছড়িয়ে পড়ার পরে একই অভিজ্ঞতার ঝুলি খুলেছেন হনসল। পরিচালক জানান, প্যারিসে ল্যুভর মিউজিয়ামের সামনেই পকেটমারির শিকার হয়েছিলেন তিনি। ছোট্ট দুই মেয়েকে নিয়ে রাস্তাতেই আটকে পড়েন। হোটেলে ফেরার মতো টাকাও ছিল না। তড়িঘড়ি স্ত্রীকে ফোন করে সাহায্য চাইতে হয়।

ক্ষুব্ধ হনসলের বক্তব্য, ‘‘অন্নুজির মতো একই রকম অভিজ্ঞতা আমারও। পরিস্থিতি এমনই হয়েছিল যে, আমরা সবাই উদ্বিগ্ন হয়ে পড়ি। বাকি ঘোরাঘুরির মজাটাই নষ্ট হয়ে গিয়েছিল। ফ্রান্সে গেলে সবাই চোর-ডাকাত-পকেটমারের হাত থেকে সাবধানে থেকো। শুধু ভারতেরই বদনাম হয় অকারণে!’’

এর পরেই মুখ খুলেছেন বলিউডের আর এক পরিচালক ওনির। জানিয়েছেন, বিমানবন্দরে যাওয়ার পথে পকেটমারের পাল্লায় পড়েন তিনিও। তাঁর সঙ্গী আর এক পরিচালকের ক্রেডিট কার্ড নিয়েও জালিয়াতি হয়। মাঝরাতে বিষয়টি টের পেয়ে পরদিন পুলিশে অভিযোগ করেন তাঁরা। তাতে অবশ্য লাভ কিছুই হয়নি বলে দাবি পরিচালকের।

Advertisement

অন্নু কপূরের ভিডিয়োতেও একই কাহিনি শোনা গিয়েছিল অভিনেতার মুখে। সঙ্গের দামি ব্যাগটি খোয়া যায়। তাতে ছিল বিদেশি মুদ্রা, ক্রেডিট কার্ড, আইপ্যাড— সবই। ফ্রান্সে যাওয়া নিয়ে সাবধানবাণীও শুনিয়েছিলেন অন্নু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.