Advertisement
০৬ মে ২০২৪
Hansika Motwani

প্রেমিকের সঙ্গে সদ্য বিয়ে সেরেছেন অভিনেত্রী, সেই বিয়েই এখন হাতেগরম রিয়্যালিটি শো!

বিয়ে করেছেন সবে এক মাস। সমাজমাধ্যমে নিজের বিয়ের ছবিও শেয়ার করেছেন বলিউড অভিনেত্রী। এবার সেই বিয়েই একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে রিয়্যালিটি শো!

এবার একটি রিয়্যালিটি শোয়ের আদলে ওটিটি প্ল্যাটফর্মে আসতে চলেছে হংসিকা ও সোহেলের বিয়ে।

এবার একটি রিয়্যালিটি শোয়ের আদলে ওটিটি প্ল্যাটফর্মে আসতে চলেছে হংসিকা ও সোহেলের বিয়ে। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৩ ২১:২৩
Share: Save:

শিশু শিল্পী হিসেবে বলিউডে আত্মপ্রকাশ তাঁর। ‘কোয়ি মিল গয়া’, ‘আবরা কা ডাবরা’র মতো ছবিতে কাজ করেছেন মাত্র ১১-১২ বছর বয়সে। বড় হয়ে চুটিয়ে কাজ করেছেন দক্ষিণী ছবিতে। পরবর্তী কলে হয়েছেন হিমেশ রেশমিয়ার নায়িকা। ‘আপ কা সুরুর’ ছবিতে রিয়া বক্সির চরিত্রে অভিনয় করার নজর কেড়েছিলেন অনেকের। তিনি হংসিকা মোতওয়ানি। কিন্তু এ বার বিয়ে করে শিরোনামে হানসিকা।

গত বছর ডিসেম্বরেই গাঁটছড়া বেঁধেছেন হংসিকা। দীর্ঘদিনের প্রেমিক, ব্যবসায়ী সোহেল কুঠরিয়ার সঙ্গে চার হাত এক হয়েছে ৪ ডিসেম্বর। বিয়ের ছবি সমাজমাধ্যমে পোস্ট করে সেই খবর জানান হংসিকা নিজেই। এবার একটি রিয়্যালিটি শোয়ের আদলে ওটিটি প্ল্যাটফর্মে আসতে চলেছে হংসিকা ও সোহেলের বিয়ে। অনুষ্ঠানের নাম ‘লভ, শাদি, ড্রামা’। ডিজ়নি প্লাস হটস্টারে দেখা যাবে এই রিয়্যালিটি শো। হংসিকা ও সোহেলের বিয়ের সব অনুষ্ঠানই দেখা যাবে এই রিয়্যালিটি শোতে। সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করে এই খবর জানান ‘শাকা লাকা বুম বুম’ খ্যাত অভিনেত্রী।

প্রসঙ্গত, স্বামী সোহেলের সঙ্গে প্রায় ৮ বছরের দীর্ঘ সম্পর্ক হংসিকার। প্রথমে বন্ধুত্ব, তার পরে প্রেম। ২০২২ সালে সোহেলের সঙ্গে বাগদান সারেন ‘করিশ্মা কা করিশ্মা’, ‘সোনপরী’ খ্যাত অভিনেত্রী। সোহেলের সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্ক হলেও বিয়ের প্রস্তুতি নেওয়ার জন্য হংসিকার হাতে ছিল মাত্র ৬ সপ্তাহ। বিয়ের আগের নানা অনুষ্ঠান থেকে বিয়ের ঠিক আগে তৈরি হওয়া বিতর্ক— সব সামাল দিয়ে কী ভাবে হল হংসিকার ফেয়ারিটেল ওয়েডিং, সেই সব গল্প নিয়েই তৈরি এই রিয়্যালিটি শো। ডিজ়নি প্লাস হটস্টারে খুব শীঘ্রই প্রিমিয়ার হতে চলেছে এই অনুষ্ঠানের। যার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন হংসিকার অনুরাগীরা। যদিও বিয়েকে রিয়্যালিটি শোয়ে পরিণত করা নিয়ে বেশ অখুশি অনুরাগীদেরই একদল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE