Advertisement
১৭ জুন ২০২৪
Hardik Pandya and Natasa Stankovic

নাতাশার সঙ্গে ঘর করা মুখের কথা নয়, আগেই কিসের আভাস দিয়েছিলেন হার্দিক?

বিয়ের পরই নাকি হার্দিক বুঝে গিয়েছিলেন নাতাশার সঙ্গে এক ছাদের তলায় থাকাটা খুব সহজ নয়! কী এমন ইঙ্গিত দিয়েছিলেন ক্রিকেট তারকা!

(বাঁ দিকে) নাতাশা স্টানকোভিচ। হার্দিক পাণ্ড্য (ডান দিকে) ।

(বাঁ দিকে) নাতাশা স্টানকোভিচ। হার্দিক পাণ্ড্য (ডান দিকে) । ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২৪ ১৬:০৯
Share: Save:

স্ত্রী নাতাশা স্টানকোভিচের সঙ্গে বেশ কিছু দিন ধরে দূরত্ব তৈরি হয়েছে হার্দিক পাণ্ড্যের। গত ৪ মার্চ নাতাশার জন্মদিনেও সমাজমাধ্যমে শুভেচ্ছা জানাননি হার্দিক। দীর্ঘ দিন একসঙ্গে দেখাও যায়নি তাঁদের। সমাজমাধ্যমে একসঙ্গে দু’জনের ছবি দেখা গিয়েছিল সেই ১৪ ফেব্রুয়ারি। তার পর থেকেই ছাড়া ছাড়া।

জোর গুঞ্জন, সার্বিয়ান এই মডেলের সঙ্গে বিবাহবিচ্ছেদ হতে চলেছে ক্রিকেট তারকার। সূত্রের খবর খোরপোশ বাবদ অভিনেত্রী হার্দিকের সম্পত্তির ৭০ শতাংশ দাবি করেছেন। তার কমে তিনি নাকি রাজি নন। উল্লেখ্য, হার্দিকের মোট সম্পদের পরিমাণ ১৫০ কোটি টাকার বেশি (মতভেদে প্রায় ১৬৫ কোটি টাকা)। সেই হিসাবে নাতাশা প্রায় ১০৫ কোটি টাকার সম্পত্তি দাবি করেছেন। বিয়ের পরই নাকি হার্দিক বুঝে গিয়েছিলেন নাতাশার সঙ্গে এক ছাদের তলায় থাকাটা খুব সহজ নয়! কী এমন ইঙ্গিত দিয়েছিলেন হার্দিক!

২০২০ সালের লকডাউনের মাঝে যখন নাতাশাকে বিয়ে করেন হার্দিক, সেই সময় তিনি অন্তঃসত্ত্বা। অভিনেত্রী হিসেবে যে বলিউডে বিশেষ নামডাক ছিল তাঁর তেমনটা নয়। বেশ কিছু আইটেম নম্বরে দেখা গিয়েছিল তাঁকে। এ ছাড়াও হিন্দি টেলিভিশনে বেশ কিছু রিয়্যালিটি শো করেন নাতাশা। তবে হার্দিককে বিয়ে করার পরই রাতারাতি প্রচারের আলোয় চলে আসেন তিনি। তত দিনে অবশ্য বলিউড থেকে মুখ ফিরিয়েছেন তিনি। যদিও নাতাশাকে বিয়ের পরই একটি সাক্ষাৎকারে হার্দিক জানান, অনেক পরিবর্তন এসেছে তাঁর মধ্যে। হার্দিক জানান, বিয়ের পর থেকে ঠান্ডা মাথায় পরিস্থিতি সামাল দিতে শিখেছেন। এখন আর অল্পেতে বিচলিত হন না। শুধু তা-ই নয়, ধৈর্য আগের থেকে অনেকটা বেড়েছে। হর্দিক বলেন,‘‘ বিয়ের পর আমার ধৈর্য অনেকে বেড়েছে নাতাশার কারণে। ওঁর সঙ্গে থাকতে গেলে ধৈর্য রাখাটা দরকার।’’ সেই সময় সম্ভবত মজার ছলেই কথাটা বলেন। এখন পরিস্থিতি বদলে গিয়েছে। সত্যিই কি তাঁদের দাম্পত্য জীবনে ফাটল ধরেছে, তা সময় বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE