Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Hariharan

প্রিয়াঙ্কার ‘ইশক’-এ ডুব হরিহরণ, বিক্রমের! সাক্ষী অরিন্দম?

হঠাৎ প্রিয়াঙ্কা সরকার এক সঙ্গে কী ভাবে আকৃষ্ট করলেন দুই শিল্পীকে?

অরিন্দম শীলের গানের ভিডিয়োতে হরিহরণ, প্রিয়াঙ্কা সরকার ও বিক্রম ঘোষ

অরিন্দম শীলের গানের ভিডিয়োতে হরিহরণ, প্রিয়াঙ্কা সরকার ও বিক্রম ঘোষ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২১ ১৬:২৯
Share: Save:

এক সঙ্গে প্রিয়াঙ্কা সরকারের প্রেমে পড়েছেন বিক্রম ঘোষ, হরিহরণ। অতিমারিতে জীবন বড় একঘেয়ে। রেহাই পাওয়ার উপায় কী হতে পারে, শিল্পী বন্ধুকে জানাতেই বিক্রম পরামর্শ দিলেন নতুন করে প্রেমে পড়ার। তাও আবার যার-তার সঙ্গে নয়, খোদ অভিনেত্রীর। তার পর? দুই শিল্পীই ঠিক করলেন তাঁদের এই প্রেম অবিস্মরণীয় করবেন। সঙ্গে সঙ্গে গানে-তালবাদ্যে ধরা পড়ল ‘ইশক’। সমস্ত ঘটনা ক্যানবন্দি করে দুই শিল্পীর প্রেমের সাক্ষী থাকলেন পরিচালক অরিন্দম শীল। সেই মিউজিক ভিডিয়ো ঝড় তুলেছে বাংলা, বলিউডে। মুক্তির ১৫ ঘণ্টার মধ্যে ভিউয়ার ৯০ লক্ষ!

হঠাৎ প্রিয়াঙ্কা সরকার এক সঙ্গে কী ভাবে আকৃষ্ট করলেন দুই শিল্পীকে? এই মিউজিক ভিডিয়ো আদতে শহর কলকাতাকে কেন্দ্র করে। যার রূপক প্রিয়াঙ্কা। যিনি কংক্রিটের শহরকে ধারণ করেছেন নিজের মধ্যে। দুই তিলোত্তমার মিলিত মাধুরীতে আত্মহারা দুই বন্ধু। প্রিয়াঙ্কার সূত্র ধরেই সঙ্গীতে জায়গা করে নিয়েছে ময়দান, ভিক্টোরিয়া মেমোরিয়াল, গঙ্গার ঘাট, হাতিবাগান, হাওড়া ব্রিজ, কলেজ স্ট্রিটের মতো ঐতিহ্যবাহী জায়গা। এই সব জায়গা ছুঁয়ে সুর বয়ে গিয়েছে স্বচ্ছন্দে। শহরকে শব্দবন্ধে বেঁধেছেন সৌগত বসু।

৩৩৫ বছরের তিলোত্তমার ছায়া হয়ে খুশি অভিনেত্রী। জানালেন, ‘‘অরিন্দম শীল, বিক্রম ঘোষের সঙ্গে কাজ করা সব সময়েই ভীষণ আনন্দের। বাড়তি পাওনা হরিহরণের মতো শিল্পীর সান্নিধ্যলাভ। খুব মজা করতে করতে কাজটা করেছি সবাই মিলে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE