Advertisement
১১ মে ২০২৪
Amitabh Bachchan

Sylvester-Bachchan: সুপারহিরো সেজে এটা কে, স্ট্যালোন নাকি অমিতাভ? ‘সামারিটান’-এর সমালোচনায় বলিউড

অগস্টেই ওটিটি –তে মুক্তি পাচ্ছে সিলভেস্টার স্ট্যালোনের ‘সামারিটান’। ‘সুপারহিরো’ তিনি নাকি অমিতাভ বচ্চন? সংশয়ে দর্শক।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ২০:০২
Share: Save:

‘সুপারহিরো’র অবতারে ফিরছেন হলিউডের জনপ্রিয় নায়ক সিলভেস্টার স্ট্যালোন। ছবির নাম ‘সামারিটান’। প্রচার ঝলকেই নজর কেড়েছেন অভিনেতা। কারণ দুটো— ছবির অসাধারণ গল্প এবং সুপারহিরোর লুক। এক ঝলক দেখে নাকি বোঝার উপায় নেই ইনি হলিউডের স্ট্যা নাকি বলিউডের ‘বিগ-বি’! স্ট্যালোনের প্রযোজনা সংস্থার শেষ ছবি ছিল ‘র‌্যাম্বো: লাস্ট ব্লাড’। মুক্তি পায় ২০১৯-এ। আগামী ২৬ অগস্ট ‘সামারিটান’ মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে। ছবির প্রচার ঝলকে কখনও স্ট্যালোনকে কখনও দেখা যাবে ‘সুপারহিরো’র বেশে, কখনও বা হুডির আড়ালে। আর এই পোশাকই নাকি সংশয়ে ফেলেছে অনুরাগীদের!

কারওর মনে হয়েছে স্ট্যালোনকে অমিতাভ বচ্চনের মতো দেখাচ্ছে। কেউ আবার তাঁকে বিগ বি-ই ভেবে বসেছেন। প্রশ্নও তুলেছেন, ‘বচ্চন কি এ বার সুপারহিরোর ভূমিকায়?’ কেউ কেউ আবার মন্তব্য করেছেন, অমিতাভ বচ্চনের মতো সেজেছেন স্ট্যালোন।অমিতাভকে কিছু দিন আগেই দেখা গিয়েছে ‘রানওয়ে -৩৪’-এ। ছবিতে অজয় দেবগণের সঙ্গে পর্দা ভাগ করেছেন বলিউডের ‘শাহেনশা’। তাঁর আগামী ছবি মুক্তির প্রতীক্ষায় থাকা অয়ন মুখোপাধ্যোয়ের ‘ব্রহ্মাস্ত্র’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amitabh Bachchan Sylvester Stallone Samaritan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE