Advertisement
০৮ ডিসেম্বর ২০২২
Alia Bhatt

হলিউডে অ্যাকশন থ্রিলারে অন্য অবতারে আলিয়া ভট্ট, প্রকাশ্যে এল ‘হার্ট অফ স্টোন’ ছবির প্রথম ঝলক

এই ছবির হাত ধরেই হলিউডে হাতেখড়ি হচ্ছে আলিয়ার। বলিউডের প্রথম সারির নায়িকার পাশাপাশি এই ছবিতে দেখা যাবে অভিনেতা গেল গ্যাডট ও জেমি ডরনানকে।

আলিয়া ভট্টের নয়া চমক।

আলিয়া ভট্টের নয়া চমক। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১৩:৪২
Share: Save:

প্রথম বার মাতৃত্বের স্বাদ পেতে চলেছেন বলিউডের হাল আমলের প্রথম সারির নায়িকা আলিয়া ভট্ট। আর এই আবহে প্রথম বার হলিউডে পা রেখেছেন তিনি। ‘অ্যাকশন থ্রিলার’ ছবি ‘হার্ট অফ স্টোন’-এর প্রথম ঝলক প্রকাশ্যে এল। যেখানে একেবারে অন্য অবতারে পাওয়া গিয়েছে আলিয়াকে।

Advertisement

এই ছবির হাত ধরেই হলিউডে হাতেখড়ি হচ্ছে আলিয়ার। বলিউডের প্রথম সারির নায়িকার পাশাপাশি এই ছবিতে দেখা যাবে অভিনেতা গেল গ্যাডট ও জেমি ডরনানকে। শনিবার রাতে নেটফ্লিক্সে এই ছবির প্রথম ঝলক প্রকাশ্যে এসেছে। ছবির নেপথ্য কাহিনির কিছু দৃশ্যও তুলে ধরা হয়েছে।

ছবিতে সিআইএ এজেন্টের চরিত্রে দেখা যাবে অভিনেতা গেল গ্যাডটকে। তিনি বলেছেন, ‘‘হার্ট অফ স্টোন দুর্দান্ত হতে চলেছে। একেবারে অ্যাকশন থ্রিলারে মোড়া এই ছবি। এমন ভাবে এই ছবি তৈরি করা হয়েছে, যাতে দর্শকরা বাস্তবের সঙ্গে মিল খুঁজে পান।’’

ভারতীয় সিনে দুনিয়ায় এই ছবি ঘিরে উন্মাদনা তৈরি হয়েছে আলিয়ার জন্যই। অতীতে এই ছবিতে অভিনয়ের প্রসঙ্গে আলিয়া বলেছিলেন, ‘‘হলিউডে আমার প্রথম কাজ। ইংরেজি ছবি করার অভিজ্ঞতা। তার উপর আমি অন্তঃসত্ত্বা। চ্যালেঞ্জটা সেখানেই ছিল। কারণ, ‘হার্ট অব স্টোন’ অ্যাকশন ফিল্ম। দৌড়ঝাঁপ করতে হয়েছে। তবে ইউনিটের সবাই সব কিছু এত সহজ করে দিয়েছিলেন বলেই সম্ভব হয়েছে। নির্বিঘ্নে, আরামে কাজ শেষ করেছি। যে আতিথেয়তা, যত্ন পেয়েছি, আমি কখনও ভুলব না।’’

Advertisement

কেয়া ধাওয়ানের চরিত্রে দেখা যাবে আলিয়াকে। তবে তাঁর চরিত্রের ব্যাপারে এখনও বিশদে কিছু জানানো হয়নি। আগামী বছর নেটফ্লিক্সে এই ছবি মুক্তি পাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.