Advertisement
৩০ নভেম্বর ২০২২
Kamal R Khan

আবার সে এসেছে ফিরিয়া! বিদায় নিচ্ছেন জানিয়েও ফিরে এলেন স্বঘোষিত সমালোচক কেআরকে

‘লাল সিংহ চড্ডা’-র পর বলেছিলেন, এ-ই শেষ। আর সমালোচনা করবেন না তিনি। কিন্তু জামিন পেয়ে আবারও একই ঘোষণা করলেন কমল রশিদ খান। ছেড়ে যেতে মনই চায় না তাঁর!

২ অগস্টই সমালোচনার কাজে 'ইস্তফা দেওয়া'র কথা ঘোষণা করেছিলেন কমল।

২ অগস্টই সমালোচনার কাজে 'ইস্তফা দেওয়া'র কথা ঘোষণা করেছিলেন কমল।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ২০:১৯
Share: Save:

বিতর্কিত টুইট-কাণ্ডে জামিন পেয়েছেন দু’সপ্তাহ হল। ফের স্বমহিমায় কমল রশিদ খান। বলিউডের মুণ্ডপাত কিংবা অভিনেতাদের কাটাছেঁড়া না করে তিনি কি আর বেশি দিন চুপচাপ বসে থাকতে পারেন! তাই আবারও ঘোষণা করে ফেললেন, তিনি ফিরেছেন। যদিও বললেন বিদায় নেওয়ার ভঙ্গিতেই। টুইটারে লিখলেন, ‘এই আমি ছাড়লাম। ‘বিক্রম বেধা’ই শেষ।’

Advertisement

সেই সঙ্গে কেআরকে ধন্যবাদ দিলেন বলিউডের সেই সব মানুষকে, যাঁরা তাঁকে 'সমালোচক' হিসাবে মেনে নেননি এবং তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন।

গত ২ অগস্টই সমালোচনার কাজে 'ইস্তফা দেওয়া'র কথা ঘোষণা করেছিলেন কমল। জানিয়েছিলেন ‘লাল সিংহ চড্ডা’-র পর বলিউডকে নিস্তার দেবেন তিনি। কিন্তু বর্তমান পরিস্থিতিতে মন্তব্য‌ করার লোভ সামলাতে পারলেন না। আপাতত থেকে যাওয়ার সিদ্ধান্তটিই ফলাও করে জানালেন।

Advertisement

প্রাক্তন বিগ বস প্রতিযোগী তথা অভিনেতা কমলকে কিছু দিন আগেই গ্রেফতার করেছিল মলাড পুলিশ। ২০২০ সালে ঋষি কপূর এবং ইরফান খান সম্পর্কে অবমাননাকর টুইটের অভিযোগে তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়। তারই সূত্রে এ বছর মুম্বই বিমানবন্দর থেকে তাঁকে গ্রেফতার করা হয়।

সংবাদ সংস্থাকে পুলিশ এক আধিকারিক জানান, প্রয়াত দুই অভিনেতার বিরুদ্ধে অবমাননাকর মন্তব্যের অভিযোগে ২৯৪ ধারা এবং ভারতীয় দণ্ডবিধির অন্যান্য ধারায় কমলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

শুধু ঋষি কপূর বা ইরফান নন, টুইটারে একাধিক বার বলিউড অভিনেতাদের আক্রমণ করেছেন তিনি। সলমন খান, শাহরুখ খান থেকে অনুষ্কা শর্মা— বাদ যাননি কেউই। কিছু দিন আগে বিরাট কোহলির মানসিক স্বাস্থ্য নিয়েও প্রশ্ন তুলেছিলেন কমল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.