Advertisement
০২ মে ২০২৪
karan deol drisha acharya

ধর্মেন্দ্রের আগের পক্ষের নাতির বিয়ে, হেমা মালিনী যাবেন কর্ণ-দৃশার বিয়েতে?

নাতির প্রাক্‌বিবাহের অনুষ্ঠানে থাকবেন না। সানির ছেলের বিয়ের দিন যাবেন, আগেই জানিয়েছিলেন ধর্মেন্দ্র। এ বার জল্পনা, বর্ষীয়ান এই অভিনেতার দ্বিতীয় স্ত্রী হেমা মালিনীকে নিয়ে।

Hema Malini will not attend sunny deol son karan deol wedding

হেমা মালিনী (বাঁ দিকে) কর্ণ-দৃশা (ডান দিকে) ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ জুন ২০২৩ ১৬:২৬
Share: Save:

মুম্বইতে দেওলদের বাড়ি সেজে উঠছে আলো, বাহারি ফুলে। বাড়ির ভিতরে ঢোলের আওয়াজ। অভিনেতা সানি দেওলের ছেলে কর্ণ দেওল গাঁটছড়া বাঁধতে চলেছেন চিত্র পরিচালক বিমল রায়ের নাতনি দৃশা আচার্যের সঙ্গে। সানি-ববি-অভয় তিন ভাইকে দেখা গিয়েছে প্রাক্‌বিবাহ অনুষ্ঠানে। এ ছাড়াও দেওলদের বাড়িতে ভর্তি অতিথি। ১৬ জুন থেকে ১৮ জুনের মধ্যে বিয়ে ও রিসেপশনের অনুষ্ঠান। বহু বছর পর দেওল পরিবারে বিয়ে হচ্ছে। তা-ও তৃতীয় প্রজন্মের বিয়ে। ধুমধাম করেই হবে, তা বলার অপেক্ষা রাখে না। নাতির প্রাক্‌বিবাহের অনুষ্ঠানে থাকবেন না। কেবল বিয়ের দিন যাবেন বলে আগেই জানিয়েছিলেন ধর্মেন্দ্র। এ বার জল্পনা বর্ষীয়ান এই অভিনেতার দ্বিতীয় স্ত্রী হেমা মালিনীকে নিয়ে। তিনি কি যাবেন কর্ণের বিয়েতে?

ধর্মেন্দ্রের প্রথম স্ত্রী সানি দেওলের মা প্রকাশ কৌর। অভিনেতা প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ না করেই বিয়ে করেন সেই সময়ের জনপ্রিয় নায়িকা হেমা মালিনীকে। বিয়ের পর থেকে ধর্মেন্দ্রের প্রথম পরিবারের সঙ্গে সম্মানজনক দূরত্ব বজায় রাখেন তিনি। কখনওই ধর্মেন্দ্রের প্রথম পক্ষের পরিবারের সঙ্গে মেলামেশা করেননি অভিনেত্রী। তাই কর্ণের বিয়েতেও দেখা যাবে না হেমা মালিনীকে। তবে অভিনেত্রীর দুই মেয়ে এষা দেওল ও অহনা দেওলকে দেখা যাবে অনুষ্ঠানে। তাঁরা যাবেন তাঁদের স্বামীদের সঙ্গে।

শোনা গিয়েছিল, ধর্মেন্দ্র এবং প্রকাশ কউরের বিবাহবার্ষিকীতে বাগ্‌দা‌ন হয় কর্ণ-দিশার। ২০১৯ সালে ‘পল পল দিল কে পাস’ ছবিটি দিয়ে অভিনয়ে আসেন কর্ণ। ২০২১ সালে ‘ভেইলে’ ছবিতে অভিনয় করেন তাঁর কাকা অভয় দেওলের সঙ্গে। এ ছাড়াও সামনেই মুক্তি পাবে ‘আপনে ২’ ছবিটি। সেখানে দেওল পরিবারের তিন প্রজন্মকে দেখা যাবে একসঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hema Malini Sunny Deol Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE