Advertisement
০৪ মে ২০২৪
Esha Deol

ঠোঁটে কারসাজি! এষাকে নিয়ে কটাক্ষ, সোমবার পাল্টা কী ইঙ্গিত হেমা-কন্যার?

মথুরার উন্নয়ন নিয়ে সংবাদমাধ্যমে কথা বলতে গিয়ে পাল্টা হাসির খোরাক এষা। সোমবার কীসের ইঙ্গিত দিলেন তিনি?

Hema Malini’s daughter Esha Deol offers prayer to Vrindavan amid her lip job controversy

এষা দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৪ ১৬:৫৪
Share: Save:

রবিবার গোটা নেটপাড়া জুড়ে চর্চায় এষা দেওলের ঠোঁট। একটা বড় অংশের দাবি অভিনেত্রী নাকি ঠোঁটে অস্ত্রোপচার করিয়েছেন। এই মুহূর্তে মা হেমা মালিনীর হয়ে প্রচারে মথুরায় রয়েছেন এষা ও তাঁর বোন অহনা। সেখানেই এক সাক্ষাৎকারে এষা জানান তাঁর মায়ের মতো সাংসদের কেন প্রয়োজন? সেখান থেকেই সূত্রপাত্র। মথুরার উন্নয়ন নিয়ে সংবাদমাধ্যমে কথা বলতে গিয়ে পাল্টা হাসির খোরাক হলেন হেমা-কন্যা।

কেউ লিখেছেন, ‘‘ঈশ্বরই জানেন, কেন যে মানুষ নিজের চেহারা নিয়ে এত বেশি কাটাছেঁড়া করে…।’’ কারওর কথায়, ‘‘আপনি অতিরিক্ত প্লাস্টিক হয়ে উঠেছেন!” কেউ লিখেছেন, ‘‘সব টাকা ঠোঁটে খরচ করেছেন, কিছু টাকা নিজের মগজেও খরচ করতে পারতেন।’’ নানা জনে নানা মত দিয়েছেন এষাকে নিয়ে। অভিনেত্রীর আগের ছবি এনে রীতিমতো তুলনা টানা হয়েছে।

রবিবার এই নিয়ে নীরব থাকলেও সপ্তাহের প্রথম দিনে একটি ভিডিয়োর মাধ্যমে ইঙ্গিত দিলেন এষা। এ বারএ মথুরা কেন্দ্র থেকে বিজেপির হয়ে লড়ছেন হেমা মালিনী। এই মুহূর্তে মুম্বই ছেড়ে দুই মেয়ে ও এক জামাইকে মিয়ে মথুরায় রয়েছেন অভিনেত্রী। সেখানেই সোমবার সপরিবার বৃন্দাবনে পুজো দেন। এষার পরনে গোলাপি সালোয়ার, মাথা ঢাকা ওড়নায়। তাঁর ছোট বোন অহনা ও তাঁর স্বামী রয়েছেন। সঙ্গে মথুরার বেশ কিছু বিজেপি কার্যকর্তা। তাঁদের নিয়ে বৃন্দাবন ভ্রমণের ছোট্ট একটি ভিডিয়ো পোস্ট করেন। আসলে লোকে যাই বলুক না কেন, সে সবে মাথা না ঘামিয়ে পরিবারের সঙ্গে আনন্দেই কাটাচ্ছেন এমনই ইঙ্গিত দিলেন এষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE