Advertisement
২০ মে ২০২৪
New Bengali web series

বৈশাখে ‘হইচই’! আসছে ১৪টি নতুন কনটেন্ট, কী কী চমক থাকছে? জানাচ্ছে আনন্দবাজার অনলাইন

পয়লা বৈশাখে একগুচ্ছ নতুন ওয়েব সিরিজ়ের ঘোষণা করল ‘হইচই’। টলিপাড়ার সঙ্গেই সেখানে থাকছে বাংলাদেশেরও বেশ কিছু সিরিজ়।

Hoichoi announced 14 new original web series

‘হইচই’তে আসছে একগুচ্ছ নতুন ওয়েব সিরিজ়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৪ ০৫:০০
Share: Save:

বাংলা নববর্ষে ‘হইচই’-এর নজরকাড়া উপহার। ওটিটি প্ল্যাটফর্মের তরফে ঘোষণা করা হল ১৪টি নতুন ওয়েব সিরিজ়। এর মধ্যে থাকছে ৫টি নতুন সিরিজ়। ৪টি সিরিজ়ের দ্বিতীয় সিজ়ন। পাশাপাশি থাকছে বাংলাদেশের ৫টি নতুন শো।

দত্ত পরিবারের খুনের মামলা থেকে প্রত্যেকেই মুখ ফেরায়। কিন্তু এগিয়ে আসে আইনজীবী অচিন্ত্য আইচ। এই চরিত্রে ঋত্বিক চক্রবর্তীর অভিনয় দর্শকদের চমকে দিতে পারে বলে মনে করা হচ্ছে। জয়দীপ মুখোপাধ্যায় পরিচালিত ‘অ্যাডভোকেট অচিন্ত্য আইচ’-এ ঋত্বিক ছাড়াও থাকছেন শাশ্বত চট্টোপাধ্যায় ও সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়। ‘বেস্ট অফ বেঙ্গল’ বিভাগে শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘পরিণীতা’ থাকছে। অদিতি রায় পরিচালিত এই সিরিজ়ে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দেবচন্দ্রিমা সিংহরায় এবং গৌরব চক্রবর্তী। দেবালয় ভট্টাচার্যের নতুন সিরিজ় ‘বোকা বাক্সতে বন্দি’। এই প্রজন্মের অভিনেত্রী অপালা প্রচারের আলো থেকে দূরে থাকতে চায়। মুখ্য চরিত্রে শোলাঙ্কি রায়।

Hoichoi announced 14 new original web series

(বাঁ দিকে) ‘গভীর জলের মাছ ২’ সিরিজ়ে স্বস্তিকা। ‘নিখোঁজ ২’ সিরিজ়ে টোটা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

মফস্‌সলের এক মায়ের শহর কলকাতায় লড়াই তার সন্তানের জন্য। এই নিয়েই পরিচালক সায়ন্তন ঘোষালের নতুন সিরিজ় ‘বিজয়া’। মুখ্য চরিত্রে স্বস্তিকা মুখোপাধ্যায়। এ ছাড়াও রয়েছেন সাহেব চট্টোপাধ্যায় এবং দেবদত্তা রাহা। সৌভিক কুন্ডু পরিচালিত ‘গুটিপোকা’য় এক নির্যাতিতা শিক্ষিকার গল্প উঠে আসবে। মুখ্য চরিত্রে পাওলি দাম ও সৌরভ চক্রবর্তী।

Hoichoi announced 14 new original web series

(বাঁ দিকে) ‘আবার রাজনীতি’ সিরিজ়ে কৌশিক ও দিতিপ্রিয়া। ‘নষ্টনীড় ২’ ওয়েব সিরিজ়ে সন্দীপ্তা ও সৌম্য। ছবি: সংগৃহীত।

ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয় সিরিজ়গুলির মধ্যে একাধিক সিরিজ়ের নতুন সিজ়ন আসছে। তালিকায় রয়েছে অয়ন চক্রবর্তী পরিচালিত ‘নিখোঁজ ২’, অদিতি রায়ের ‘নষ্টনীড় ২’, সৌরভ চক্রবর্তী পরিচালিত ‘আবার রাজনীতি’ এবং সাহানা দত্তের ‘গভীর জলের মাছ ২’।

Hoichoi announced 14 new original web series

(বাঁ দিকে) ‘গোলাম মামুন’ সিরিজ়ে অপূর্ব। ‘রঙ্গিলা কিতাব’ সিরিজ়ে পরীমণি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

বাংলাদেশের পাঁচটি সিরিজ়ে থাকছেন পড়শি দেশের একাধিক জনপ্রিয় তারকা। অনম বিশ্বাস পরিচালিত ‘রঙ্গিলা কিতাব’-এর মুখ্য চরিত্রে রয়েছেন পরীমণি। আশফাক নিপুনের ‘জিম্মি’তে থাকছেন জয়া আহসান। শিয়াব শাহিন পরিচালিত ‘গোলাম মামুন’-এর মুখ্য চরিত্রে রয়েছেন জিয়াউল ফারুক অপূর্ব। অন্য দিকে, ‘মিথ্যেবাদী’র কেন্দ্রে রয়েছেন মেহজ়াবীন চৌধুরী। এ ছাড়া থাকছে মোশারফ করিমকে নিয়ে পরিচালক অমিতাভ রেজ়া চৌধুরীর ‘বোহেমিয়ান ঘোড়া’। সিরিজ়গুলি চলতি মাস থেকে শুরু করে আগামী সেপ্টেম্বর মাসের মধ্যে মুক্তি পাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE