Advertisement
২৭ এপ্রিল ২০২৪
James Franco

James Franco: ছাত্রীদের সঙ্গে সহবাস করেছি, যৌন হেনস্থার অভিযোগ নিয়ে অকপট অভিনেতা

পাঁচ মহিলা জেমসের বিরুদ্ধে অভব্য আচরণ এবং যৌন শোষণের অভিযোগ আনেন। তাঁদের মধ্যে চার জনই জেমসের অভিনয় শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রী।

যৌন হেনস্থার অভিযোগ উঠেছিল জেমসের বিরুদ্ধে।

যৌন হেনস্থার অভিযোগ উঠেছিল জেমসের বিরুদ্ধে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২১ ১৫:৪৬
Share: Save:

তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ নিয়ে অবশেষে মুখ খুললেন জেমস ফ্র্যাঙ্কো। ছাত্রীর সঙ্গে যৌন সঙ্গমে লিপ্ত হওয়ার অভিযোগ স্বীকার করে নিয়েছেন হলিউড অভিনেতা।

২০১৮ সালে পাঁচ মহিলা জেমসের বিরুদ্ধে অভব্য আচরণ এবং যৌন শোষণের অভিযোগ আনেন। অভিযোগকারিণীদের মধ্যে চার জনই ছিলেন জেমসের অভিনয় শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রী। ২০১৯ সালে সেই ছাত্রীদের দু’জন জেমসের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করেন। অভিযোগ, জেমস এবং তাঁর সহকারীরা ছাত্রীদের শেখানোর নামে ‘সুযোগ’ নেওয়ার জন্যই ওই প্রতিষ্ঠানটি তৈরি করেন।

জেমস মেনে নিয়েছেন সবটাই। বলেছেন, “আমি আমার ছাত্রীদের সঙ্গে সহবাস করেছি। সে কথা স্বীকার করে নিচ্ছি। তবে যাঁরা অভিযোগ করেছেন, তাঁদের ক্লাসের কারও সঙ্গে আমি সহবাসে লিপ্ত হইনি। কিন্তু যত দিন অভিনয় শিখিয়েছি, তত দিন অনেক ছাত্রীর সঙ্গেই যৌন সম্পর্ক করেছি। সেটা করা উচিত হয়নি।”

তবে জেমস জানিয়েছেন, সম্মতি ছাড়া তিনি কখনও ছাত্রীদের কারও সঙ্গে ঘনিষ্ঠ হননি। তবে নিজের কাজ নিয়ে তাঁর আক্ষেপও রয়েছে। তাই স্বীকার করেছেন, শিক্ষক হয়ে এমন আচরণ তাঁকে মানায় না। অভিনেতার কথায়, “ক্ষমতায় নেশায় হয়তো অন্ধ হয়ে গিয়েছিলাম। মানুষের অনুভূতিগুলোকেও আর দেখতে পাচ্ছিলাম না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

James Franco Actor hollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE