Advertisement
০৮ মে ২০২৪
Ranbir Kapoor

Ranbir-Alia: খালি কাজ আর কাজ, মধুচন্দ্রিমা সারা হল না রণবীর-আলিয়ার

ঘরে নববধূ থাকলেও স্পষ্টতই কাজ এখন ধ্যানজ্ঞান। আলিয়ারও কি আর লাজুক মুখে বাড়ি বসে থাকার জো আছে!

রণবীর কপূর

রণবীর কপূর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২২ ২০:১৯
Share: Save:

মাত্র ৫ দিনের ছুটি নিয়েছিলেন। বিয়ের অনুষ্ঠান মিটতেই ফের আদাজল খেয়ে কাজে লেগে পড়েছেন রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। মধুচন্দ্রিমার উচ্চবাচ্য করলেন না তারকা দম্পতি।

সোমবার, সদ্যবিবাহিত রণবীরকে দেখা গেল টি-সিরিজ অফিসের বাইরে। সাধারণ পোশাকে ফিরে গিয়েছেন আবার। সাদা টি-শার্ট আর কার্গো প্যান্টের ওপর আলগোছে চাপানো চেকার্ড শার্ট। স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে মাস্ক পরেছিলেন। খুশি খুশি মুখে পাপারাৎজিদের সামনে পোজও দিলেন অভিনেতা।

ঘরে নববধূ থাকলেও স্পষ্টতই কাজ এখন ধ্যানজ্ঞান রণবীরের। আলিয়ারও কি আর লাজুক মুখে বাড়ি বসে থাকার জো আছে! স্বামী স্ত্রী দু’জনেই যত তাড়াতাড়ি সম্ভব নিজের নিজের শ্যুটিংয়ে বেরিয়ে যাবেন। কর্ণ জোহরের পরিচালনায় ‘রকি অউর রানি কি প্রেম কহানি’র কাজ শুরু হবে শিগগিরই। তাতে অভিনয় করছেন আলিয়া। অন্য দিকে, হিমাচল প্রদেশে ‘পশু’-র প্রথম দফার শ্যুটিং শুরু করবেন রণবীর। জানা গিয়েছে, শ্যুটিংয়ের কাজে রণবীর গোটা মে মাস স্পেন এবং মুম্বইতে কাটাবেন। আর আলিয়া তাঁর প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’-এর কাজ শুরু করবেন গ্যাল গ্যাডটের সঙ্গে। তাই পশ্চিমে উড়ে যাবেন ‘গঙ্গুবাই’ও।

এই ঝটিকা সফরের মধ্যে কি আর মধুচন্দ্রিমার সময় বার করতে পারবেন ‘রণলিয়া’? তা নিয়ে রীতিমতো দুশ্চিন্তায় ভক্তরা। কেবল বিয়ে নয়, রণবীর-আলিয়ার সব পরিকল্পনাই যেন ব্যতিক্রমী! অবশ্য দু’জনকে একসঙ্গেও দেখা যাবে শিগগির। তবে পর্দায়। আলিয়া ভট্ট ও রণবীর কপূর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাবে চলতি বছরের ৯ সেপ্টেম্বর। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনি রায় এবং নাগার্জুন। ‘রণলিয়া’র বিয়েতে এসে অয়ন মুখোপাধ্যায় উপহার হিসেবে ছবির প্রথম গান ‘কেশরিয়া’র একটি ঝলক ভাগ করে নিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Alia Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE