Advertisement
০৪ মে ২০২৪
Iman Chakraborty

রাতে বিশেষ পার্টি, স্বামী নীলাঞ্জনের সোহাগ, সঙ্গে খাওয়াদাওয়ায় জমজমাট ইমনের জন্মদিন

১৩ সেপ্টেম্বর ইমন চক্রবর্তীর জন্মদিন। প্রায় প্রতিটি বাংলা সিনেমায় তাঁর গান শুনতে পান শ্রোতারা। এই বিশেষ দিনে কী করছেন গায়িকা?

ইমন চক্রবর্তী।

ইমন চক্রবর্তী। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৩ ১২:৫৭
Share: Save:

১৩ সেপ্টেম্বর গায়িকা ইমন চক্রবর্তীর জন্মদিন। প্রত্যেকেই এই দিনটা ‘বিশেষ’ করে রাখতে চেষ্টা করেন। আর তিনি যদি পরিচিত মুখ হন, তা হলে শুধু পরিবার নয়, ভক্তরাও চেষ্টা করেন প্রিয় তারকার দিনটিকে বিশেষ করে তুলতে। ইমনের ক্ষেত্রেও অনেকটা তেমনই ব্যাপার। সমাজমাধ্যমের পাতা ভরে উঠেছে শুধু তাঁরই ছবিতে। সহকর্মী থেকে অনুরাগী—প্রত্যেকে জন্মদিনের শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন গায়িকাকে। মধ্যরাতে কি জন্মদিন উদ্‌যাপন করেছেন ইমন? কেক কেটে কি বাড়িতে ঘরোয়া জন্মদিন পালন হয়েছে? সেই উত্তর পাওয়া যায়নি যদিও।

তবে ইমনের স্বামী একটি বিশেষ পোস্ট করেছেন। সঙ্গীত পরিচালক নীলাঞ্জন চক্রবর্তীর নতুন পোস্টে দেখা যাচ্ছে, স্ত্রী ইমনকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে তিনি। স্বামীর গালে আদুরে চুমু এঁকে দিচ্ছেন গায়িকা। চারদিক সাজানো লাল-সাদা বেলুনে। ছবিতে উঁকি দিচ্ছে কেকও। জন্মদিনের উদ্‌যাপন যে গতকাল মধ্যরাত থেকে শুরু হয়ে গিয়েছে তা কিছুটা আন্দাজ করা যায়। আদুরে ছবি পোস্ট করে নীলাঞ্জন লেখেন, “বিশ্বের সেরা বৌকে জন্মদিনের শুভেচ্ছা। উদ্‌যাপন তো সবে শুরু হয়েছে। তোমায় খুব ভালবাসি ইমন।” স্বামীর শুভেচ্ছা পেয়ে খুশি গায়িকাও। উত্তরও দিয়েছেন তিনি।

সারা বছর বিভিন্ন শো, সিনেমার গান, বিদেশে কনসার্ট নিয়ে ব্যস্ত থাকেন ইমন। তবে এ দিনটা শুধুই কাছের মানুষের জন্য বরাদ্দ। ইন্ডাস্ট্রির অন্দরের খবর এই দিনে অনেক কিছু পরিকল্পনা করেছেন গায়িকা। শহরের একটি বিলাসবহুল রেস্তরাঁয় বন্ধুবান্ধব, ঘনিষ্ঠদের নিয়ে রাতে বসবে জন্মদিনের আসর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE