Advertisement
১১ মে ২০২৪
Rupsa Chatterjee

Rupsa : মা-বাবা ছাড়া পাশে কেউ থাকে না, জন্মদিনে তাই প্রাক্তনকে ‘মিস’ করছি না : রূপসা

১৯ জুলাই রূপসার জন্মদিন। কীভাবে জন্মদিন পালন করছেন অভিনেত্রী?

কেমনভাবে জন্মদিন উদ্‌যাপন করছেন রূপসা?

কেমনভাবে জন্মদিন উদ্‌যাপন করছেন রূপসা?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২২ ১৯:৫০
Share: Save:

বর্ষার পাহাড়। সঙ্গে প্রিয় মানুষেরা।কাঞ্চনজঙ্ঘার কোলেই এ বছরের জন্মদিনটা উদ্‌যাপন করছেন রূপসা চট্টোপাধ্যায়। সিরিজের 'শ্রুতি'। ‘রুদ্রবীণার অভিশাপ’ সিরিজে আলাপ শ্রুতির রসায়নেই মজেছিল দর্শক।

১৯ জুলাই শ্রুতি ওরফে রূপসার জন্মদিন। বিশেষ দিনে শুভেচ্ছা জানাতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করে রূপসার সঙ্গে। ফোন তুলতেই অভিনেত্রী বলেন, “জীবনের সেরা জন্মদিন কাটাচ্ছি। মা, বাবা, ভাই আমার আদরের দুই পোষ্য আর কাঞ্চনজঙ্ঘা। ঠিক যেমনটা চেয়েছিলাম তেমনটাই।”

জীবনের এই বিশেষ দিনটা কাছের মানুষদের সঙ্গে কাটাতেই ভালবাসে মানুষ। মা-বাবা, ভাই ছাড়াও রূপসার জীবনে যে একজন বিশেষ মানুষ আছে তা সবার জানা। নিজের সম্পর্ক নিয়ে বরাবরই কোনও লুকোছাপা নেই।

কিন্তু এই পাহাড় ভ্রমণের সঙ্গী সে হল না! কেন ? অভিনেত্রীর উত্তর, “আমরা আর সম্পর্কে নেই। এটা আমাদের যৌথ সিদ্ধান্ত। এত বছর পর এসে একটা জিনিস অনুভব করেছি, জীবনে মা-বাবা ছাড়া শেষ পর্যন্ত পাশে কেউই থাকে না। জীবন থেকে একজন চলে গেলে ফাঁকা লাগে, তবে আজ আমি ওকে মিস করছি না।”

২২জুলাই কলকাতা ফিরবেন। তারপরই আবার শুরু রোল ক্যামেরা, লাইট, অ্যাকশন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rupsa Chatterjee Tollywood Birthday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE