Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Virat-Anushka

ছেলে জন্মানোর পাঁচ দিন পর ঘোষণা করেন বিরাট-অনুষ্কা! কী ভাবে এত দিন গোপন রেখেছিলেন সুখবর?

১৫ ফেব্রুয়ারি মা হয়েছেন অনুষ্কা শর্মা। সে খবর জানালেন ২০ তারিখ। পাঁচ দিন ধরে এই খবর কী ভাবে গোপন রাখলেন বিরাট-অনুষ্কা?

How Virat Kohli and Anushka Sharma managed to keep son Akaay\\\\\\\'s birth secret for five days

বিরাট-অনুষ্কা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:০০
Share: Save:

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার ঘরে এসেছে পুত্রসন্তান। ‘বিরুষ্কা’ ছেলের নাম রেখেছেন ‘অকায়’। সংস্কৃত ভাষায় যার অর্থ পরমাত্মা কিংবা ঈশ্বর। মঙ্গলবার রাতেই সমাজমাধ্যমে সুখবর দেন নতুন মা অনুষ্কা। তবে অনুষ্কা মা হয়েছেন ১৫ ফেব্রুয়ারি। দ্বিতীয় সন্তান জন্মের পাঁচ দিন পর ছেলে হওয়ার খবর প্রকাশ্যে আনলেন বিরাট-অনুষ্কা। প্রথম থেকেই বিষয়টিকে গোপনীয়তায় মুড়ে রেখেছেন দু’জনে। অনুষ্কার অন্তঃসত্ত্বা হওয়ার খবর আনুষ্ঠানিক ভাবে প্রকাশ করা হয়নি। অনুষ্কার স্ফীতোদর স্পষ্ট বোঝা গেলেও নিজেরা কিছুই বলেননি বিরাট-অনুষ্কা। তবে গত মাসেই বিরাটের বন্ধু দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার এ বি ডেভিলিয়ার্স অনুষ্কার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনে সিলমোহর দিয়েছিলেন। পরে অবশ্য কোনও এক অজ্ঞাত কারণে তিনি নিজের কথা থেকে সরে আসেন। অবশেষে সমস্ত জল্পনার অবসান। কিন্তু পাঁচ দিন ধরে এমন একটি খবর লোকচক্ষুর আড়ালে রাখলেন কী করে বিরাট-অনুষ্কা?

সূত্রের খবর, মাসখানেক ধরে লন্ডনে থাকছিলেন অনুষ্কা। ছেলের অকায়ের জন্মও লন্ডনের এক হাসপাতালে। মাসের শুরুতে বিরাটও লন্ডনেও উড়ে গিয়েছিলেন। বিদেশে চলে যাওয়ায় গোপনীয়তা বজায় রাখতে সুবিধা হয়েছে বিরাট-অনুষ্কার। মুম্বই থাকলে যেটা একেবারেই সম্ভব ছিল না। বিদেশের রাস্তায় ছবিশিকারিদেরও ভিড় নেই। সেই কারণেই দ্বিতীয় সন্তানের জন্ম দেওয়ার জন্য দেশ ছাড়েন তাঁরা।

ব্যক্তিগত জীবন বরাবরই আড়ালে রাখতেই পছন্দ করেন বিরাট-অনুষ্কা। মেয়ে ভামিকার বয়স দেখতে দেখতে তিন পেরিয়েছে। এখনও পর্যন্ত ভামিকাকে ক্যামেরা সামনে আনেননি বিরাট এবং অনুষ্কা। দ্বিতীয় সন্তানের জন্মটাও তাই গোপনে রাখতে চেয়েছিলেন দু’জনে। তাই অনুষ্কা লিখেছিলেন, ‘‘আমাদের হৃদয়ের সমস্ত ভালবাসা এবং আনন্দের সঙ্গে সবাইকে জানাচ্ছি, গত ১৫ ফেব্রুয়ারি আমাদের পুত্রসন্তান ‘অকায়’কে পৃথিবীতে স্বাগত জানিয়েছি। ভামিকা তার ছোট্ট ভাইকে স্বাগত জানিয়েছে। আমরা আমাদের জীবনের এই সুন্দর সময় আপনাদের আশীর্বাদ এবং শুভকামনা প্রার্থনা করছি। আমরা এই সময় আমাদের গোপনীয়তাকে সম্মান জানানোর জন্যও অনুরোধ করছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE