Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Rakesh Roshan on Hrithik Roshan-Saba Azad wedding

বছরের শেষে ছেলের বিয়ে, খবর শুনে কী বললেন হৃতিকের বাবা রাকেশ রোশন

চলতি বছরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন হৃতিক রোশন, অভিনেতার বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন বাবা রাকেশ রোশন।

Hrithik Roshan Saba Azad wedding father Rakesh Roshan said it is rumour dgtl

ছেলের বিয়ে প্রসঙ্গে কী বললেন রাকেশ?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৩ ২১:২১
Share: Save:

দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে হৃতিক রোশন। প্রেমিকা সাবা আজাদের সঙ্গে নতুন অধ্যায় শুরু কথা ভাবছেন অভিনেতা। দিন ক্ষণও প্রায় ঠিক হয়ে গিয়েছে। চলতি বছর নভেম্বর মাসেই নাকি বিয়ে হৃতিকের। নিমেষে ছড়িয়ে পড়ে এই খবর। অবশেষে এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতার বাবা পরিচালক রাকেশ রোশন।

তিনি বলেন, ‘‘হৃতিকের-সাবার যে বিয়ে, এমন কিছু আমি অন্তত জানি না।’’ হৃতিক ঘনিষ্ঠের দাবি, ‘‘সংবাদমাধ্যম ওঁদের সম্পর্ক সুস্থ ভাবে গড়ে তুলতে দেবে না! বন্ধুত্ব শুরুর আগেই বিয়ের খবর। এ ছাড়াও হৃতিকের উপর অনেক দায়িত্ব রয়েছে। যাঁর মধ্যে প্রধান দায়িত্ব তাঁর দুই ছেলের।’’

২০১৪ সালে সুজান খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর বেশ কয়েকজন বলি নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে হৃতিকের। যার মধ্যে অন্যতম ছিলেন কঙ্গনা রানাউত। কিন্তু এই প্রসঙ্গে কখনওই প্রকাশ্যে মুখ খোলেননি হৃতিক। অনেকগুলি বছর ‘সিঙ্গল’ থাকার পর হৃতিকের জীবনে বসন্ত এল সাবার সৌজন্যে। দিন কয়েক আগে থেকেই পাকাপাকি ভাবে একসঙ্গে থাকতে শুরু করেন হৃতিক-সাবা। প্রিয়তমার জন্য বিলাসবহুল ফ্ল্যাট কেনেন অভিনেতা। তার পর থেকে হৃতিক-সাবার বিয়ের গুঞ্জন। তবে সে সব যে গোটাটাই রটনা জানালেন রাকেশ রোশন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE