Advertisement
১৯ জুন ২০২৪
Huma Qureshi

করোনার বিরুদ্ধে লড়তে হলিউড পরিচালকের সঙ্গে দিল্লিতে অস্থায়ী হাসপাতাল গড়বেন হুমা

দিল্লিতে ১০০ শয্যার একটি অস্থায়ী হাসপাতাল গড়ে তোলার পরিকল্পনা করছেন তাঁরা।

হুমা কুরেশি।

হুমা কুরেশি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২১ ১৪:৩৫
Share: Save:

‘আর্মি অব দ্য ডেড’ ছবিতে হলিউড পরিচালক জ্যাক স্নাইডারের সঙ্গে কাজ করেছেন অভিনেত্রী হুমা কুরেশি। ভারতের করোনা পরিস্থিতির মোকাবিলা করতেও হাত মেলালেন তাঁরা।

‘সেভ দ্য চিল্ড্রেন’ নামে এক আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে কাজ করছেন হুমা এবং জ্যাক। দিল্লিতে ১০০ শয্যার একটি অস্থায়ী হাসপাতাল গড়ে তোলার পরিকল্পনা করছেন তাঁরা। থাকবে একটি অক্সিজেন প্ল্যান্টও। হুমা এবং জ্যাক, দু’জনেই নেটমাধ্যমের সাহায্যে প্রকাশ্যে এনেছেন এই খবর।

করোনার বিরুদ্ধে এই লড়াইয়ে নিজের অনুরাগীদের পাশে চেয়েছেন হুমা। আর্থিক সাহায্য করার জন্য একটি ভিডিয়োর মাধ্যমে অনুরোধ করেছেন তাঁদের।

এই প্রথম নয়, অতীতেও এই মারণ ভাইরাসের বিরুদ্ধে লড়তে ভারতকে সাহায্য করছেন হলিউডের তারকারা। অতিমারির জন্য প্রিয়ঙ্কা চোপড়ার তহবিলে অর্থ সংগ্রহের কাজে সাহায্য করেছিলেন অভিনেতা হিউ জ্যাকম্যান। হিউ ছাড়াও ড্রিউ ব্যারিমোর, লানা কন্ডোর, কেটি পেরির মতো আন্তর্জাতিক তারকারাও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ভারতের দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Huma Qureshi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE