Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ileana D’Cruz

পুত্রসন্তানের জন্মের পর প্রকাশ্যে ইলিয়ানার স্বামীর পরিচয়, কবে বিয়ে করেছেন অভিনেত্রী?

অন্তঃসত্ত্বা অবস্থায় গর্ভস্থ সন্তানের পিতৃপরিচয় গোপন রেখেছিলেন ইলিয়ানা। ছেলের জন্মের পরই প্রকাশ্যে অভিনেত্রীর স্বামীর পরিচয়।

Picture of ileana D\\\\\\\'Cruz  and her husband

(বাঁ দিকে) ইলিয়ানা ডি’ক্রুজ। (ডান দিকে) স্বামী মাইকেলের সঙ্গে অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৩ ১১:৫৬
Share: Save:

শনিবার রাতে সুখবর দিয়েছেন ইলিয়ানা ডি’ক্রুজ। ১ অগস্ট পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। নাম রেখেছেন কোয়া ফিনিক্স ডোলান। অন্তঃসত্ত্বা অবস্থায় গর্ভস্থ সন্তানের পিতৃপরিচয় গোপন রেখেছিলেন ইলিয়ানা। অনেকেই ভেবেছিলেন, সিঙ্গল মাদার হিসেবে সন্তানকে বড় করবেন। তবে ছেলে ভূমিষ্ঠ হওয়ার পরই পরিষ্কার সবটা। ছেলেকে দিলেন বাবার পদবি। আসলে অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘোষণা করার দু’সপ্তাহ আগেই বিয়ে সারেন অভিনেত্রী। যদিও গোটাই ঘটেছিল খুব চুপিসারে। কিন্তু আর আড়াল নয় এ বার প্রকাশ্যে এল অভিনেত্রীর বিয়ের তারিখ আর স্বামীর পরিচয়।

অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে সন্তানের বাবাকে আড়ালে রেখেছিলেন ইলিয়ানা। অনেকেরই উৎসাহ ছিল অভিনেত্রীর সন্তানের পিতৃপরিচয় নিয়ে। গর্ভাবস্থার শেষ পর্যায়ে এসে প্রকাশ্যে আনেন তাঁর স্বামীকে। যদিও তখন তাঁর পরিচয় ছিল ইলিয়ানার প্রেমিক। তবে আর কোনও রাখঢাখ নয়, ইলিয়ানা আসলে বিবাহিত। চলতি বছর ১৩ মে বিয়ে করেন অভিনেত্রী। এবং গর্ভবস্থার প্রতিটি পর্যায়ে যিনি সর্বক্ষণ তাঁকে আগলে রেখেছিলেন, তিনি ইলিয়ানার প্রেমিক নন, তিনি অভিনেত্রীর স্বামী। নাম মাইকেল ডোলান। সূত্রের খবর খ্রিস্টীয় আচার মেনেই বিয়ে হয় তাঁদের। তবে কোথায় হয়েছে তাঁদের বিয়ে, কী করেন অভিনেত্রীর স্বামী— এখনই সব কিছু প্রকাশ্যে আনতে নারাজ ইলিয়ানা।

সন্তানসম্ভবা অবস্থাতেও একাধিক বার নিন্দকদের সমালোচনার মুখে পড়তে হয়েছিল ইলিয়ানাকে। কিন্তু কোনও কটাক্ষেরই জবাব দেননি অভিনেত্রী। অবশেষে শনিবার রাতে সুখবর দিলেন তিনি, প্রকাশ্যে এল ইলিয়ানার বিয়ের তারিখ। পুত্র কোয়ার ছবি ভাগ করে নিয়ে সমাজমাধ্যমে লেখেন, ‘‘কোনও শব্দ দিয়ে আমাদের আনন্দের বর্ণনা করা যাবে না। পৃথিবীতে স্বাগত, পুত্র।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ileana D’Cruz Bollywood Gossip Bollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE