Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ অক্টোবর ২০২১ ই-পেপার

Iman Chakraborty: ফের ভাইরাল ইমন! অভিনয়ের পরে মডেলিংয়ে আসছেন?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৬ সেপ্টেম্বর ২০২১ ২৩:২৩
গান, অভিনয়... এ বার মডেলিং করবেন ইমন?

গান, অভিনয়... এ বার মডেলিং করবেন ইমন?

শরীরচর্চার সুফল যে এ ভাবে ভাইরাল হবে, কে জানত! ফের ছুটিতে পাহাড়ে ইমন চক্রবর্তী। কিন্তু বেড়াতে গিয়েও যোগাভ্যাস ভোলেননি। প্রতি দিনের মতোই সকাল সকাল উঠে তিনি ব্যস্ত শরীরচর্চায়।

পরনে স্লিভলেস লাল রঙের কস্টিউম। সকালের প্রথম আলো ঝাঁপিয়ে পড়েছে তাঁর চোখে-মুখে, গায়ে। বিশ্রাম নিতে নিতেই পিছন ফিরে ইমন পোজ দিয়েছেন। অলস ভঙ্গিতে রাখা একটি হাত হোটেলের বারান্দার কাঠের রেলিংয়ে। অন্য হাত আলগোছে চুল সামলাতে ব্যস্ত। গায়িকার এই ভঙ্গিতেই মাত ইনস্টাগ্রাম। ‘আগুন জ্বালিয়ে দিয়েছেন ইমন’, এমনই দাবি ইমন-ভক্তদের।

Advertisement

অনেকেই ছবিতে প্রাকৃতিক দৃশ্য দেখে জানতে চেয়েছেন, কোথায় বেড়াতে গিয়েছেন শিল্পী? জায়গাটি খুব সুন্দর। নাম জানতে পারলে তাঁরাও যাবেন। কেউ ইমনের গানের কথা ধার করে তাঁর সঙ্গী হতে চেয়েছেন, ‘ও ইমন (ইনের বদলে পড়ুন জীবন) তোমার সাথে, কাটাব রূপকথাতে.....’!

পাশাপাশি কৌতূহল, অভিনয়ের পর এ বার কি মডেলিং-এও আসছেন জাতীয় পুরস্কারজয়ী শিল্পী? জবাব দেননি গায়িকা। তবে ছবি ভাগ করে নিয়ে তাঁর মন্তব্য, ‘নিজেই নতুন ধারার জন্ম দাও’। এতেই যেন মডেলিংয়ের জল্পনা আরও জোরদার। সম্প্রতি প্রতীক দাস পরিচালিত ছোট ছবি ‘মিসিং’-এ অভিনয় করলেন ইমন। ছবিতে তাঁর সহ অভিনেত্রী অমৃতা চট্টোপাধ্যায়, ঋ। লকডাউন, অতিমারিতে জন্ম নেওয়া অবসাদ এবং তার থেকে মুক্তির দিশা দেখাবে ‘মিসিং’। শিল্পী এর আগে উইনডোজ প্রোডাকশনের ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবিতে অতিথি চরিত্রে সাবলীল অভিনয় করেছিলেন।

আরও পড়ুন

Advertisement