Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Imtiaz Ali

Imtiaz Ali: বাস্তবে প্রেমের কাহিনি পরিচালকের, ভাঙা সংসার জুড়ে ১০ বছর পরে ঘরে ফিরলেন ইমতিয়াজ

এক দশক মুখের কথা নয়। সংসার ভেঙে এতগুলো বছর আলাদাই ছিলেন দু’জনে। ভালবাসার টানেই ফের স্ত্রীর কাছে ফিরলেন ইমতিয়াজ আলি।

ভালবাসার টান অটুট ইমতিয়াজের।

ভালবাসার টান অটুট ইমতিয়াজের।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ জুলাই ২০২২ ১৬:১২
Share: Save:

‘জব উই মেট’, ‘লভ আজ কাল’ কিংবা ‘হাইওয়ে’। পর্দায় তাঁর ছবি মানেই প্রেমের জাদুকাঠির ছোঁয়ায় পাল্টে আমূল পাল্টে যাওয়া জীবন। পর্দার সেই সব কাহিনিকে যে তিনিই বাস্তব করে ফেলবেন, কে জানত! অথচ ঠিক সেইটাই ঘটিয়ে ফেললেন ইমতিয়াজ আলি। এক দশক আগে ভাঙা সম্পর্ক জুড়ে সংসারে ফিরে গেলেন পরিচালক।

১৯৯৫-এ বিয়ে। অনেক ঝড়ঝাপটা পেরিয়ে ২০১২-য় পথ আলাদা হয়ে গিয়েছিল ইমতিয়াজ ও তাঁর স্ত্রী প্রীতির। কিন্তু ভালবাসার টান যে অটুট! ২০২০-র মার্চে অতিমারির দিনগুলোয় স্ত্রীর জন্য দুশ্চিন্তা করেই বাড়ি ফিরে যান ইমতিয়াজ। করোনার কঠিন দিনগুলো পেরিয়ে কিছু দিন আগে বিদেশ থেকে ফিরিয়ে আনেন মেয়ে ইদাকেও।

তার পরেই পাল্টে গেল সবটা। পর পর দুই ছুটির সফর। ইদাকে নিয়ে গত জানুয়ারিতে ইমতিয়াজ-প্রীতি ঘুরে আসেন মলদ্বীপ। সদ্য জুন মাসে বেশ কয়েক জন আত্মীয়কে সঙ্গে নিয়ে তিন জনে সোজা কেরল। আর তাতেই জমাটবাঁধা সব বরফ গলে জল। মাসখানেক হল, ইমতিয়াজ-প্রীতি সিদ্ধান্ত নিয়েছেন আবার স্বামী-স্ত্রী হিসেবেই সংসারটাকে নতুন করে গড়ে নেবেন তাঁরা।

পর্দায় প্রেমের সংজ্ঞা বদলে দেওয়া ইমতিয়াজ কি এ ভাবেই নিজের জীবনের সংজ্ঞাটাও বদলে ফেললেন? ভাঙাচোরা সংসারটাকে গুছিয়ে নিলেন ভালবাসার জোরেই?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Imtiaz Ali reunion Husband-Wife
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE