Advertisement
০২ ফেব্রুয়ারি ২০২৩
Palak Muchhal

‘আশিকি ২’-এর সঙ্গীত জুটি এ বার ছাদনাতলায়! পলকের গায়েহলুদের অনুষ্ঠান কেমন কাটল?

বিয়ের আগে নানা অনুষ্ঠানে মেতেছেন কনে এবং তাঁর ঘনিষ্ঠেরা। সকালে গায়েহলুদ, রাতে মেহেন্দির আমেজে আনন্দজোয়ার পলক-পরিবারে।

বলিউডের সুরকার মিথুনের গলায় মালা দিতে চলেছেন গায়িকা পলক

বলিউডের সুরকার মিথুনের গলায় মালা দিতে চলেছেন গায়িকা পলক নিজস্ব চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ১৭:৪৮
Share: Save:

গায়েহলুদ, মেহেন্দি— মধ্যরাতেও সাজ সাজ রব। নীলচে-সবুজ লেহঙ্গায় পরী হয়ে এলেন পলক মুচ্ছল। ৪ নভেম্বর যথাসময়ে বিয়ের সানাই বেজে উঠেছে। বলিউডের সুরকার মিথুনের গলায় মালা দিতে চলেছেন গায়িকা।

Advertisement

‘আশিকি ২’-এর গায়িকা এবং সুরকার জুটির বিয়ের আগের নানা অনুষ্ঠানের ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। ৪ নভেম্বর থেকে উৎসব শুরু বলিপাড়ায়। দীর্ঘ দিন সম্পর্কে থাকার পর চারহাত এক করতে চলেছেন পলক এবং মিথুন।

সকাল থেকে রাত বিয়েবাড়ির রকমারি অনুষ্ঠানের ছবি ঘুরছে। সকালে হলুদ লেহঙ্গায় আলো হয়েছিলেন কনে। দেখা যাচ্ছে, ভাই পলাশ মুচ্ছল পলকের গালে হলুদ ছুঁয়ে দিচ্ছেন। আনন্দজোয়ারে শামিল হয়েছিলেন অভিনেতা শিবাও। পরিবার-পরিজনরা আদরে-আহ্লাদে ভরিয়ে রেখেছিলেন তাঁদের রাজকন্যা পলককে। ক্রিকেট খেলোয়াড় স্মৃতি মন্ধনাকেও দেখা গেল পলকের বন্ধুমহলে। ছবি শেয়ার করে লিখেছেন, “টিম ব্রাইড”।

জানা গিয়েছে, মুম্বইয়ে বিয়ের পর্ব চুকিয়ে বর-কনে যাবেন পলকের ইন্দোরের বাড়িতে। সেখানে রিসেপশনের আয়োজন। নিমন্ত্রিত অতিথিদের মধ্যে রয়েছেন শ্রেয়া ঘোষাল, অরিজিৎ সিংহ, নেহা কক্কর থেকে শুরু করে সঙ্গীত ও ছবির জগতের তারারা।

Advertisement
পরিবার-পরিজনরা আদরে-আহ্লাদে ভরিয়ে রেখেছিলেন তাঁদের রাজকন্যা পলককে

পরিবার-পরিজনরা আদরে-আহ্লাদে ভরিয়ে রেখেছিলেন তাঁদের রাজকন্যা পলককে নিজস্ব চিত্র।

২০১৬ সাল। ‘কহে ভি দে’ এবং ‘দূর না যা’ গানে একসঙ্গে কাজ করেছিলেন পলক আর মিঠুন। প্রথম আলাপেই বন্ধুত্ব। তার পর রসায়ন আরও গভীর হয় ‘আশিকি ২’-এর সময়। ‘মেরি আশিকি’ এবং ‘চাহু ম্যায় ইয়া না’-র মতো জনপ্রিয় গানেও প্রতিফলিত হয়েছে এই জুটির মেলবন্ধন। যেন পর্দায় শ্রদ্ধা কপূর এবং আদিত্য রায় কপূরের ঠোঁটে তুলে দিয়েছিলেন নিজেদের প্রেমের সুর।

মিঠুন বর্তমানে বলিউডের জনপ্রিয় সুরকারদের মধ্যে এক জন। ‘জেহের’, ‘কলিযুগ’, ‘দ্য ট্রেন’-এর মতো আরও বহু বলিউড ছবিতে তাঁর কাজ দেখা গিয়েছে। অন্য দিকে পালকও স্বনামধন্য গায়িকা। তাঁদের জীবন একসুরে বাঁধা পড়ায় উচ্ছ্বসিত বলিপাড়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.