Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ira Khan Wedding

গেঞ্জি-শর্টস পরে দৌড়‌তে দৌড়তে বিয়ের মঞ্চে! কেন এমন সাজ? খোলসা করলেন আমিরের জামাই

আইনি বিয়ের অনুষ্ঠান হলেও সবাই সেজেছিলেন সাবেকি পোশাকেই। আমির খানের কন্যা ইরা বেছে নিয়েছিলেন ফিরোজ়া ও গোলাপি রঙের পোশাক। তবে নিজের সাজে সবাইকে চমকে দিয়েছিলেন আমিরের জামাই নূপুর।

Nupur Shikhare and Ira Khan.

বিয়ের অনুষ্ঠানে নূপুর শিখরে ও ইরা খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৪ ১৭:৫৬
Share: Save:

খান পরিবারে নতুন বছর শুরু হয়েছে বিয়ের আবহে। গত বছর নভেম্বর মাসে নিজের দীর্ঘ দিনের প্রেমিক নূপুর শিখরের সঙ্গে বাগ্‌দান সেরেছিলেন আমির খানের মেয়ে ইরা খান। ২০২৪-এর শুরুতেই নূপুরকে বিয়ে করলেন ইরা। গত ৩ জানুয়ারি মুম্বইয়ের এক বিলাসবহুল হোটেলে বসেছিল সেই অনুষ্ঠানের আসর। আইনি মতে সইসাবুদ করে বিয়ে করেন নূপুর ও ইরা। বিয়ের সেই অনুষ্ঠানের জন্য সাবেকি সাজই বেছে নিয়েছিলেন ইরা। যদিও আর পাঁচ জন কনের মতো লেহঙ্গা বা শাড়ি পরেননি আমির-কন্যা। বরং, ছক ভেঙে হারেম প্যান্ট, ব্লাউজ় ও ওড়নায় সেজেছিলেন তিনি। তবে, ইরার স্বামী নূপুর শিখরের সাজ ছিল সবচেয়ে নজরকাড়া। শেরওয়ানি, পঞ্জাবি নয়— কালো রঙের গেঞ্জি ও সাদা হাফপ্যান্ট পরে বিয়ের মঞ্চে এসে উঠেছিলেন তিনি! সইসাবুদ মেটার পর তাঁকে রীতিমতো ধাক্কা দিয়ে স্নান করতে পাঠান ইরা। বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত সবাই সেজেছেন সাবেকি পোশাকে। তা হলে বরের পোশাকে এমন অপ্রত্যাশিত চমক কেন? সমালোচনা কম শুনতে হয়নি আমির-কন্যাকে। এত দিনে নিজের সাজপোশাক নিয়ে মুখ খুললেন আমিরের জামাই।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় প্রকাশিত হয়েছে ইরা ও নূপুরের আইনি বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিয়ো। সেই ভিডিয়োর বিবরণীতেই লুকিয়ে রয়েছে নূপুরের উত্তর। পেশায় ফিটনেস প্রশিক্ষক নূপুর। শরীরচর্চা তাঁর জীবনযাপনেরই শুধু নয়, তাঁর পরিচয়েরও একটা বড় অংশ। তা ছাড়াও, সম্পর্কের গোড়ার দিকে নাকি দৌড়তে দৌড়তেই ইরার সঙ্গে তাঁর বাড়িতে দেখা করতে যেতেন নূপুর। তাই ইরার সঙ্গে নিজের বিয়ের দিন সেই স্মৃতিকে আরও এক বার ঝালিয়ে নিতে চেয়েছিলেন আমিরের জামাই। সেই কারণেই ঘোড়ায় চড়ে নয়, আট কিলোমিটার দৌড়ে বিয়ের মঞ্চে এসে পৌঁছেছিলেন তিনি। দৌড়নোর সময় তো আর শেরওয়ানি পরা যায় না, তাই গেঞ্জি ও শর্টসই সম্বল!

মুম্বইয়ে আইনি বিয়ের পর উদয়পুরে সাবেকি রীতিতে বিয়ে করছেন ইরা ও নূপুর। ইতিমধ্যেই সেখানে গিয়ে পৌঁছেছেন বর, কনে, আমির ও তাঁর প্রাক্তন স্ত্রী রিনা দত্ত। আসতে শুরু করেছেন যুগলের বন্ধুরাও। উদয়পুরে ৮ থেকে ১০ জানুয়ারি জাঁকজমক করে বিয়ের অনুষ্ঠান হতে চলেছে ইরা ও নূপুরের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE