• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পুজোর আগেই প্রেম! ভাইরাল হল রাহুল-রুশার ঘনিষ্ঠ ছবি

Roosha Chatterjee
দু’জনকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই।

তোলপাড় সোশ্যাল মিডিয়া। পুজোর আগেই প্রেম প্রকাশ্যে এল ধারবাহিক ‘তোমায় আমায় মিলে’ খ্যাত  অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়ের। সিরিয়াল পাড়ায় কান পাতলেই রুশা আর রাহুলের প্রেম নিয়ে শোনা যাচ্ছিল নানা কথা। এ বার  ইনস্টাগ্রামে প্রেমিকের সঙ্গে তোলা ছবি সেই গসিপের অবসান ঘটালো! প্রেম করছেন রুশা-রাহুল, এই ঘনিষ্ঠ ছবি-ই তার প্রমাণ!

কে সেই ভাগ্যবান? ছবি বলছে, তিনি রাহুল দেব বসু। ‘বাজল তোমার আলোর বেণু’ ধারাবাহিকের মুখ্য অভিনেতা। ‘ভজ গোবিন্দ’ ধারাবাহিকেও অভিনয় করেছেন তিনি। গত রাতে প্রথম নিজের প্রেমের কথা প্রকাশ্যে আনেন অভিনেত্রী। রাহুলের সঙ্গে তোলা ছবি পোস্ট করতেই অভিনন্দন, শুভেচ্ছায় ভাসতে থাকেন জুটি। নেটাগরিকদের মন্তব্য, দু’জনেই যেন দু’জনের জন্য তৈরি! কবে থেকে শুরু রুশা-রাহুলের সম্পর্ক?দুই তারকার একজনও মুখ না খোলায় জানা যায়নি কিছুই। তবে সোশ্যাল মিডিয়ায় যখন ছবি দিয়ে সম্পর্কের কথা স্বীকার করেছেন রুশা তখন ধরে নিতে হবে, গোপনে অনেক দিন থেকেই মন দেওয়া-নেওয়ার পালা চলছিল। 

‘তোমায় আমায় মিলে’ জনপ্রিয়তা দিলেও রুশার প্রথম কাজ ২০০৯-এর আরেক সুপারহিট মেগা ‘ওগো বধূ সুন্দরী’। সেখানে ‘লাবণ্য’ চরিত্রে অভিনয় করেন তিনি। এছাড়াও, ২০১৭-য় রমকম ছবি ‘জয় মা দুর্গা’-তে নায়িকার ভূমিকায় দেখা যায় তাঁকে। বিপরীতে ছিলেন সোমরাজ মাইতি। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Something to cherish and hold onto forever🥰🥰🥰 p.s I love you

A post shared by Roosha Chatterjee (@roosha.chatterjee) on

এই ছবি ঘিরেই জল্পনা তুঙ্গে।

আরও পড়ুন: বিয়ে হচ্ছে কবে? মুখ খুললেন বনি-কৌশানি​

আরও পড়ুন: ‘রবি নিজেই নিয়মিত গাঁজা খেত’, বলিউড মাদক কাণ্ডে বিজেপি সাংসদকে তোপ অনুরাগের​

রুশা ইতিমধ্যেই অভিনয় করেছেন ‘কুসুমদোলা’, হইচই সিরিজ ‘জাপানি টয়-তেও। সিরিজে তাঁর সঙ্গে ছিলেন রাজদীপ গুপ্ত। সেখানেও রুশার সঙ্গে দেখা গিয়েছে রাহুলকে। ছবিতে রাহুল-রুশার কেমিস্ট্রি বলছে, সম্পর্ক জমে ক্ষীর পুরোটা। ২০২০-র মোস্ট হ্যাপেনিং কাপল কি তা হলে এঁরাই?

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন