Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

Arunima-Sudipta: ১০ বছরের গাঢ় বন্ধুত্ব! অরুণিমার জন্য ‘পাগল’ সুদীপ্ত?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩০ জুন ২০২১ ১৪:২৯
অরুণিমা ঘোষ

অরুণিমা ঘোষ

নিতান্ত মামুলি সাদা-কালো ছবি। মঙ্গলবার রাতে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অরুণিমা ঘোষ। সেই ছবি নিয়েই তোলপাড় নেটমাধ্যম। ছবিতে অরুণিমার পাশে দাঁড়িয়ে ঝকঝকে চেহারের এক যুবক। ছবির পরিচিতি অংশে তাঁর বক্তব্য, ‘আমার পাগল বন্ধু’। গত বছরের অক্টোবরে বন্ধু সম্পূর্ণা লাহিড়ির প্রেম এ ভাবেই ইনস্টাগ্রামে ফাঁস করে দিয়েছিলেন অভিনেত্রী। এ বার কি তবে নিজের ভালবাসার কথা নিজেই জানালেন নেটমাধ্যমে?

আনন্দবাজার অনলাইনের কাছে অরুণিমার দাবি, সাদা-কালো ছবিতে বন্দি যুবক তাঁর ১০ বছরের পুরনো বন্ধু। নাম সুদীপ্ত রায়। উভয়ের বাড়িতে উভয়ের যাতায়াত আছে। প্রায়ই এ রকম ছবিও তোলেন তাঁরা। অভিনেত্রীর বাড়ির গ্যারাজের সামনে এই পোজ দিয়েছেন সুদীপ্তা-অরুণিমা। অভিনেত্রীর যুক্তি, বহু দিন পরে এই ধরনের ছবি নেটমাধ্যমে দেওয়ার ফলেই এত শোরগোল।

Advertisement

এর আগে আনন্দবাজার অনলাইনের কাছে বিয়ে নিয়ে মুখ খুলেছিলেন অরুণিমা ঘোষ। জানিয়েছিলেন, তাঁর প্রেমিক বা হবু স্বামীকে প্রবাসী হতে হবে। পেশায় হবেন ব্যবসায়ী। এই দুই গুণ কি সুদীপ্ত-র মধ্যে আছে? অভিনেত্রীর কথায়, সুদীপ্ত লন্ডনে থাকতেন। এখন কলকাতার বাসিন্দা। পেশায় তিনিও ব্যবসায়ী। অরুণিমা কি তবে সুদীপ্ত-র পরিণীতা হচ্ছেন? অভিনেত্রীর দাবি, তিনি সুদীপ্তকে এই চোখে দেখেননি কোনও দিন।

এই মুহূর্তে টলিউড হৃদয় ভাঙার যন্ত্রণায় বিদ্ধ। ঠিক সেই সময় যুগলের সাদা-কালো ছবি মন রঙিন করে দিয়েছে নেটাগরিকদেরও। জনৈক অনুরাগী সে কথা লিখে জানিয়েওছেন অভিনেত্রীকে। প্রশ্ন করেছেন, ‘অবশেষে প্রেমিক খুঁজে পেলেন?’ কারওর ইচ্ছে, ‘যুগলে তাড়াতাড়ি বিয়েটা সেরে ফেলুন।’ আরেকজনের মতে, ‘দু’জনেই দু’জনের জন্য পাগল।’

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement