Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Athiya Shetty

Athiya Shetty-K L Rahul: বহু দিন ধরেই সহবাসে, আথিয়া-কেএল রাহুলের বিয়ের খবর হেসে ওড়াল পরিবার

তারকা জুটির প্রেমের জল্পনা ছিল দীর্ঘ দিন। তা নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন আথিয়া এবং রাহুল দু’জনেই। এক বছর আগের এক দিনে অবশেষে জুটিতে কবুল, প্রেম করছেন তাঁরা। এ বার কি তবে সত্যিই বিয়ের পিঁড়িতে বসার পথে সুনীল-কন্যা এবং তাঁর কাছের মানুষ? কী বলছে পরিবার?

রাহুল-আথিয়ার বিয়ের জল্পনা তুঙ্গে।

রাহুল-আথিয়ার বিয়ের জল্পনা তুঙ্গে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২২ ১৫:০২
Share: Save:

জমিয়ে প্রেম করছিলেন বহু দিন ধরেই। শেষমেশ গত বছর সে কথা স্বীকার করেছেন সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টি এবং তাঁর ক্রিকেটার প্রেমিক কে এল রাহুল। ইদানীং একসঙ্গে বাড়ি ভাড়া নিয়ে সহবাসেও রয়েছেন দু’জনে। এ বার কি তাঁদের বিয়ের তোড়জোড় শুরু? বলিউডের হাওয়ায় ভাসছে তেমনই খবর! সে কথা অবশ্য হেসেই ওড়াল পরিবার!

তারকা জুটির প্রেমের জল্পনা ছিল দীর্ঘ দিন। তা নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন আথিয়া এবং রাহুল দু’জনেই। শেষমেশ আথিয়ার ভাই অহন শেট্টির ছবি ‘তড়প’-এর বিশেষ প্রদর্শনে পর্দা ফাঁস। এক বছর আগের সেই দিনে অবশেষে জুটিতে কবুল, প্রেম করছেন তাঁরা। রণবীর কপূর-আলিয়া ভট্টের বাড়ির কাছাকাছি একটি বাড়ি ভাড়া নিয়ে দু’জনে একসঙ্গে থাকা শুরু করেছেন বেশ কিছু দিন হল। তা নিয়েও শোরগোল হয়েছে যথেষ্টই। এ বার কি তবে সত্যিই বিয়ের পিঁড়িতে বসার পথে সুনীল-কন্যা এবং তাঁর কাছের মানুষ?

পরিবারের তরফে সবটাই হেসে উড়িয়ে দিয়েছেন সুনীল শেট্টির ছেলে অহন শেট্টি। বলেছেন, ‘‘গুজবে কান দেবেন না! বিয়ে কেন, বাগদানের তারিখই এখনও ঠিক হয়নি। বাগদানের পরিকল্পনাই নেই এখনও। বিয়ে তো তার পরের কথা! আগামী বেশ কয়েক মাসেও বিয়ের কোনও খবর নেই। তার তারিখ পাব কোথা থেকে!’’

বিয়ে যবেই হোক, আথিয়া-রাহুলকে যখন-তখন দেখা যাচ্ছে একসঙ্গেই। এই সে দিন মুম্বই বিমানবন্দরে রাহুলকে নিতে এসেছিলেন তাঁর প্রেমিকা। যুগলে বিমানবন্দর ছাড়তেও দেখা যায় তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Athiya Shetty K L Rahul Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE