Advertisement
১১ মে ২০২৪
Shakib–Apu

পদ্মাপারে প্রিয়াঙ্কা-রাহুলের হাওয়া, আবারও ঘর বাঁধতে চলেছেন শাকিব এবং অপু! কী বললেন নায়িকা?

শাকিব খান এবং অপু বিশ্বাসকে নিয়ে চর্চার শেষ নেই। এ বার ও পার বাংলায় নতুন গুঞ্জন। সব মান-অভিমান ভুলে নাকি আবারও এক হচ্ছেন তাঁরা?

Is it True that Bangladeshi actor Shakib Khan is going to patch up with his first wife actress Apu Biswas

সত্যিই কি এক হতে চলেছেন অপু আর শাকিব?

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১৯:৫৮
Share: Save:

ইদানীং টলিপাড়ায় নতুন ট্রেন্ড শুরু হয়েছে। পুরনো ঝামেলা মিটিয়ে নিজেদের সম্পর্কগুলোকে সহজ করে নেওয়ার চেষ্টা করছেন নায়ক-নায়িকারা। এই যেমন কয়েক দিন আগেই মামলা তুলে নিয়ে আবারও এক হওয়ার কথা বলেছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। ছেলের মুখ চেয়ে আবারও স্ত্রী প্রিয়াঙ্কা সরকার ও রাহুল নাকি থাকবেন এক ছাদের তলায়। অন্য দিকে তৃণা সাহা এবং নীল ভট্টাচার্যও নাকি মিটিয়ে নিয়েছেন নিজেদের ভুল বোঝবুঝি। পদ্মাপারেও নাকি সেই একই সুর। শোনা যাচ্ছে দুরত্ব ঘুচিয়ে কাছাকাছি এসেছেন অপু বিশ্বাস এবং শাকিব খান।

সত্যিই কি এক হতে চলেছেন অপু আর শাকিব? কিছু দিন আগে ইদ উপলক্ষে মুক্তি পেয়েছে তাঁদের দু’জনের দু’টি ছবি। ছবির প্রচারের জন্য সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন অপু। সেখানেই তাঁকে নানা রকম প্রশ্নের সম্মুখীন হতে হয়। অপুকে প্রশ্ন করা হয় সত্যিই কি তিনি এবং শাকিব আবারও এক হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন? শাকিবের সঙ্গে তাঁর কাটানো স্মৃতির কথাও জানতে চাওয়া হয়। না কোনও প্রশ্নই এড়িয়ে যাননি অপু। উল্টে হাসিমুখে সব প্রশ্নের উত্তর দেন নায়িকা।

অপু বলেন, “আমরা এক হচ্ছি কি না, এর মধ্যে তো গোপনীয়তা কিছু নেই। আমি সব কথা সকলের সঙ্গে ভাগ করে নিতে ভালবাসি। আর এক হওয়ার কথা তো দর্শকেরা বলবেন।” শুধু তাই নয় শাকিবের সঙ্গে তাঁর প্রথম সাক্ষাতের স্মৃতিতে ডুব দিলেন অভিনেত্রী। অপু বলেন, “ছবিতে ওর সঙ্গে প্রথম অভিনয় করার পর তাঁকে ভাই বলে সম্বোধন করেছিলাম। বিয়ের পর সেই কথা মনে পড়লে হাসি পেত।” সত্যি তাঁরা আবার ঘর বাঁধছেন কি না সেই প্রশ্নের যদিও যথাযথ উত্তর পাওয়া যায়নি। ধোঁয়াশা রয়ে গিয়েছে। এরই মধ্যে মাঝে এসেছেন তৃতীয় ব্যক্তি শবনম বুবলি। শাকিবের দ্বিতীয় স্ত্রী। তাঁদের তিন জনের সম্পর্কের সমীকরণ আগামী দিনে কোন দিকে মোড় নেয় সেই উত্তর দেবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE