Advertisement
০৫ মে ২০২৪
Debadrita-Rahul

সাত-আট মাসের প্রেমের মাঝেই কি মনোমালিন্য! রাহুলকে ছেড়ে কোথায় গেলেন দেবাদৃতা?

সদ্য নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছেন দেবাদৃতা বসু এবং রাহুল দেব বসু। নতুন প্রেমের গল্পের মাঝেই মনোমালিন্য শুরু?

Is Rahul Dev Bose sad as Debadrita Bose went for a trip without him

(বাঁ দিকে) রাহুল দেব বসু, দেবাদৃতা বসু (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২৩ ২০:১৫
Share: Save:

সদ্য প্রকাশ্যে এসেছে তাঁদের প্রেম। দশমীর দিন নতুন প্রেমের কথা ঘোষণা করেন অভিনেত্রী দেবাদৃতা বসু এবং রাহুল দেব বসু। ঘোষণার পর থেকেই তাঁদের নিয়ে চর্চা তুঙ্গে। ইনস্টাগ্রামে প্রতি মুহূর্তে একসঙ্গে ছবি দেখা যায় তাঁদের। এ ছাড়া রিল ভিডিয়ো তো আছেই। একে অন্যকে চোখে হারাচ্ছেন। প্রেমের কয়েক মাস যেতে না যেতেই প্রেমিককে একা রেখে চলে গেলেন দেবাদৃতা? নায়িকার ইনস্টাগ্রাম পোস্ট দেখে সকলের মনেই একটাই প্রশ্ন। তবে কি তাঁদের মধ্যে ঝগড়া হয়েছে। সম্প্রতি একটি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে সমুদ্রতটে ঘুরে বেড়াচ্ছেন নায়িকা। পরিবারের সঙ্গে তাইল্যান্ড ঘুরতে গিয়েছেন দেবাদৃতা। এ দিকে রাহুল রয়েছেন কলকাতাতেই।

তাই নায়িকার একা ছবি দেখেই শুরু হয়েছে নানা জল্পনা। যদিও এক দিন আগে দেবাদৃতা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছিলেন যে তাঁর কতটা মনে পড়ছে রাহুলকে। এই কয়েকটা দিন শুধুই ভিডিয়ো কলে কথা বলছেন তাঁরা। তবে মা-বাবা, বোনের সঙ্গে বেড়ানো চুটিয়ে উপভোগ করছেন দেবাদৃতা। তাই বিভিন্ন মুহূর্ত পোস্টও করছেন তাঁর সমাজমাধ্যমের পাতায়।

এর আগে অবশ্য নিজের ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে কখনও কোনও আলোচনা করেননি দেবাদৃতা। তবে রাহুল বরাবরই তাঁর প্রেম, ব্যক্তি জীবন নিয়ে খোলামেলা কথা বলেন। নতুন প্রেম প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে তিনি বলেছিলেন, “আলোর ঠিকানা সিরিয়ালে আমি দুটো ধাপে কাজ করেছি। প্রথম যখন শুটিং করেছি তখন এ সব কিছু হয়নি। কিন্তু আবার যখন আমার চরিত্রের ট্র্যাকটা শুরু হয় তখনই একে অপরের প্রতি একটা অন্য অনুভূতি উপলব্ধি করি। আমাদের সম্পর্কের প্রায় সাত-আট মাস হয়ে গেল। পুজোর চারটে দিন একসঙ্গেই কাটিয়েছি। খুবই খুশি আমরা।” এই মুহূর্তে চুটিয়ে প্রেম করতে চান অভিনেতা অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE