Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bibaho Abhijan 2

Bibaho Abhijan 2: পরিচালক বদলের পর স্থগিত শ্যুটিং, অনির্দিষ্ট কালের জন্য পিছিয়ে যাচ্ছে ‘বিবাহ অভিযান ২’?

টলিউডে গুঞ্জন, আচমকাই নাকি থমকে যাচ্ছে ‘বিবাহ অভিযান ২’-এর শ্যুটিং। কার অঙ্গুলিহেলনে এমন ঘটল? প্রশ্ন ইন্ডাস্ট্রিতেই।

বিরসা দাশগুপ্ত, রুদ্রনীল ঘোষ এবং সায়ন্তন ঘোষাল

বিরসা দাশগুপ্ত, রুদ্রনীল ঘোষ এবং সায়ন্তন ঘোষাল

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২২ ১৯:৪৫
Share: Save:

দিন কয়েক আগেই সাড়ম্বর ঘোষণা, ফ্লোরে আসছে ‘বিবাহ অভিযান ২’। সঙ্গে পরিচালক বদলের খবরও শোনা গিয়েছিল। এসভিএফ প্রযোজিত ‘বিবাহ অভিযান’-এর পরিচালক ছিলেন বিরসা দাশগুপ্ত। জনপ্রিয় ছবির সিক্যুয়েলে আর নেই তিনি। এ কথা আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন বিরসা। বদলে ছবিটি সায়ন্তন ঘোষালের পরিচালনা করার কথা। বৃহস্পতিবারে ফের নতুন গুঞ্জন। চলতি মাসের শেষেই নাকি ছবির শ্যুট শুরুর কথা ছিল। অনির্দিষ্ট কালের জন্য সেই শ্যুটিং নাকি পিছিয়ে যাচ্ছে!

কেন? টলিউড বলছে, এটাও নাকি রাজনৈতিক খেলা। ২০১৯-এর এই ছবির কাহিনিকার রুদ্রনীল ঘোষ। তিনি অন্যতম অভিনেতাও। সিক্যুয়েলেও তা-ই ছিলেন। তাঁর কারণেই নাকি এত কাণ্ড! সত্যি জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল অভিনেতা-রাজনীতিবিদের সঙ্গে। তাঁর কথায়, ‘‘প্রযোজনা সংস্থা জানিয়েছে, কোনও একটি বিশেষ কারণে আপাতত ছবির শ্যুটিং পিছিয়ে দেওয়া হচ্ছে। তবে দীর্ঘ দিন ঘরে বসা। পুঁজি ভাঙিয়ে পেট চলে না। খালি পেটে বিপ্লবও হয় না! কাজে ফেরা আমার খুব দরকার। কিন্তু শাসকদলের দয়ায় তা আর দিচ্ছে কে?’’

খবরের এখানেই শেষ নয়। গত দেড় বছর ধরে একটি সিরিজের চিত্রনাট্যও নাকি লিখেছেন রুদ্রনীল। সেই সিরিজে বাংলা বিনোদন দুনিয়ার প্রথম সারির অভিনেতাদের অভিনয়ের কথা রয়েছে। এটিও সম্ভবত প্রথম সারির প্রযোজনা সংস্থারই প্রযোজনা করার কথা। সেটিও কি অনিশ্চিত? রুদ্রনীলের দাবি, ‘‘এটি সম্পূর্ণ ভুয়ো তথ্য। খুব বড় আকারেই আসতে চলেছে সিরিজটি। আপাতত আমার পাখির চোখ ওটিই। কারণ, কাজ না করলে শিল্পী বাঁচবে কী নিয়ে?’’ অন্য দিকে, পরিচালক বদল হলেও ‘বিবাহ অভিযান ২’-এ অভিনেতারা নাকি একই থাকবেন। টলিপাড়ার খবর, অনির্বাণ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ, অঙ্কুশ হাজরা, সোহিনী সরকার, প্রিয়াঙ্কা সরকার, নুসরত ফারিয়াকে আরও এক বার বড় পর্দায় ঝড় তুলতে দেখা যাবে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE