Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Suhana-Agastya

শাহরুখ-কন্যা সুহানা আর অমিতাভের নাতি অগস্ত্য কি আদতে প্রেম করছেন? ফাঁস করলেন তাঁদের ঘনিষ্ঠ

সুহানা খান এবং অগস্ত্য নন্দাকে একসঙ্গে নানা জায়গায় দেখা যাচ্ছে ইদানীং। তাঁরা কি প্রেম করছেন? সেই প্রশ্নের উত্তর খুঁজছেন অনেকেই।

Is Suhana Khan Dating Agastya Nanda, The Archies Co-Star Mihir Ahuja discloses the truth

সুহানা খান এবং অগস্ত্য নন্দা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৪ ১৬:২৪
Share: Save:

এক জন বলিউ়ড বাদশার একমাত্র কন্যা। আর এক জন বলিউডের শেহনশাহর নাতি। দু’জনের আলাপ অনেক আগে থেকেই। তবে ঘনিষ্ঠতা জ়োয়া আখতারের ছবি ‘দি আর্চিজ়’-এর সেটে। সেখানেই কি মন দেওয়ানেওয়া হল শাহরুখ-কন্যা সুহানা খানের এবং অমিতাভের নাতি অগস্ত্য নন্দার? সেই প্রশ্নের উত্তর এখন অনেকেই খুঁজছেন।

দু’জনেরই প্রথম ছবি। স্বাভাবিক ভাবেই সেটে বন্ধুত্ব হওয়া অবাক-করা ঘটনা নয়। তবে ছবির প্রচার পর্ব থেকেই দু’জনকে আলাদা করা যাচ্ছে। প্রতিটা অনুষ্ঠানেই তাঁরা একসঙ্গে যাচ্ছেন ইদানীং। সম্প্রতি অমিতাভ বচ্চনের ‘কউন বনেগা ক্রোড়পতি’-তেও দেখা তাঁরা একটি পর্বে একসঙ্গে গিয়েছিলেন। এমনকি, বছর শেষ হওয়ার আগেই তাঁরা একসঙ্গে মুম্বই ছেড়ে ছুটি কাটাতেও গিয়েছেন বলে জল্পনা। কিন্তু দু’জনেই তাঁদের সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছেন। প্রশ্ন করা হলে দু’জনেই এড়িয়ে যান। তবে সম্প্রতি তাঁদের নিয়ে সত্য ফাঁস করলেন তাঁদের ঘনিষ্ঠ এক সহ-অভিনেতা।

জ়োয়ার ছবিতে সুহানা আর অগস্ত্য ছাড়াও অভিনয় করেছিলেন খুশি কপূর, মিহির অহুজা, বেদং রায়না, যুবরাজ মেন্ডা এবং আরও অনেকে। সুহানা এবং অগস্ত্যের সম্পর্কের গুঞ্জনের মাঝেই মিহির এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে বলেন, ‘‘অবশ্যই ওদের নিয়ে কৌতূহল থাকবে সকলের। তাই নানা রকম গুঞ্জন হওয়াটাই স্বাভাবিক। এতে আমার আলাদা করে কিছু মনে হয় না। তবে সুহানা আর অগস্ত্য সত্যিই কি সম্পর্কে রয়েছে? তাদের দেখে কিন্তু বোঝার উপায় নেই। তাই আমারও একটু সন্দেহ আছে।’’

তারকাদের সন্তানদের সকলেরই কমবেশি একই বৃত্তে ঘোরাফেরা। তাঁরা সকলেই একসঙ্গে পার্টি করেন, বেড়াতে যান, ঘরোয়া অনুষ্ঠানে একে অপরের বাড়িতেও যান অহরহ। তাই স্বাভাবিক ভাবেই তাঁদের বন্ধুত্ব-প্রেম সব একই বৃত্তে সীমাবদ্ধ। তার উপর, বলিউডের দুই প্রথম সারির পরিবারের ছেলেমেয়েরা যদি মেলামেশা করেন, তাঁদের অভিভাবকদের তরফ থেকেও যে বিশেষ আপত্তি উঠবে, তা মনে হয় না। ফলে অগস্ত্য আর সুহানার প্রেম হলে মন্দ হয় না। তবে নবীন মন এখন কোন দিকে ঘুরছে, তা কি অত সহজে ঠাহর করা যায়!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE