Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Rupsa Chatterjee

২০২৩ সালেই বিয়ের পিঁড়িতে রূপসা! নতুন প্রেমে হাবুডুবু খাচ্ছেন অভিনেত্রী

‘খুল্লম খুল্লা প্রেম করেঙ্গে হম দোনো’, এই নীতিতেই বিশ্বাসী অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়। জীবনে এসেছে নতুন মানুষ। কী ভাবে শুরু হল সম্পর্কের?

নতুন প্রেমে মজেছেন রূপসা, খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে নায়িকা?

নতুন প্রেমে মজেছেন রূপসা, খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে নায়িকা? ছবি : ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ১৬:৪৭
Share: Save:

বন্ধুর বাড়িতেই তাঁর সঙ্গে প্রথম দেখা। আর প্রথম দেখাতেই প্রেম। দেড় মাস হল অভিনেত্রী রূপসার জীবনে এসেছে নতুন মানুষ। রূপসা চট্টোপাধ্যায়। টলিপাড়ার পরিচিত মুখ। জুলাই মাসে ছিল রূপসার জন্মদিন। তখন আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন, আপাতত তিনি কোনও সম্পর্কে নেই। একই সঙ্গে ভীষণ খুশিতে আছেন। এই মুহূর্তে তিনি নিজেকে কিছুটা সময় দিতে চান। কিন্তু দু’মাস পরেই ছবিটা সম্পূর্ণ উল্টো। তা অভিনেত্রীর ইনস্টাগ্রাম দেখলেই বেশ বোঝা যাচ্ছে।

জীবনে জুড়েছে নতুন নাম। সায়নদ্বীপ সরকার। না গ্ল্যামার-দুনিয়ার সঙ্গে তাঁর কোনও যোগ নেই। আদ্যোপান্ত কর্পোরেট জীবন। দেড় মাস আগে এক বন্ধুর বাড়িতেই তাঁদের প্রথম দেখা। আর প্রথম ঝলকেই ভাল লাগা তৈরি হয়ে যায়। জীবনের নতুন মানুষ আসায় তাই মন এখন বেশ ফুরফুরে নায়িকার।

আনন্দবাজার অনলাইনের তরফে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “হ্যাঁ, কী করে যে ঘটে গেল কে জানে! সবাই বলছে বেশ মিষ্টি লাগছে। একটু ভয়ও লাগছে সবাই এত ভাল বলছে তো, তাই।” নিজের সম্পর্ক নিয়ে কোনও দিনই রাখঢাক নেই তাঁর। তাই এ ক্ষেত্রেও তার অন্যথা নয়।

রূপসার কথায়, “ওর সঙ্গে আমি ভবিষ্যৎ দেখছি, সুতরাং আমার লুকোনোর কী আছে? আগেও জীবনে যে সম্পর্ক এসেছিল, সে ক্ষেত্রেও একসঙ্গে থাকার স্বপ্নই দেখেছিলাম। তা পরিণতি পায়নি, আলাদা কথা। তবে ইন্ডাস্ট্রির কোনও মানুষের সঙ্গে আর প্রেম নয়। আমি সায়নদ্বীপের সঙ্গে খুশি। আগামী বছর অর্থাৎ ২০২৩-এ ইচ্ছা আছে, বাগদানপর্বটা সেরে নেওয়ার। তার পর সম্ভবত শেষের দিকে বিয়ে।”

কিছু দিন হল মুক্তি পেয়েছে রূপসার নতুন ওয়েব সিরিজ ‘ইন্সপেক্টর নলিনীকান্ত’। এ ছাড়াও একটি নতুন ছবির কাজ চলছে এবং কথা হয়ে রয়েছে বেশ কিছু ধারাবাহিকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rupsa Chatterjee Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE