Advertisement
০৭ মে ২০২৪
Isha Koppikar

Isha Koppikar: অভিনেতার সঙ্গ দিইনি বলে ছবি থেকে বাদ দেওয়া হয়, কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক ইশা কোপ্পিকর

এক থা দিল এক থি ধড়কন’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় ইশার। তার পর ‘ফিজা’, ‘কেয়া কুল হ্যায় হাম’, ‘ডন’ সহ বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন।ন।

কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক ইশা কোপ্পিকর।

কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক ইশা কোপ্পিকর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২২ ১২:৪৫
Share: Save:

বলিউডে কাস্টিং কাউচ নিয়ে অভিযোগ বহু দিনের। বিভিন্ন সময়ে এই নিয়ে মুখ খুলেছেন অনেক খ্যাতনামী অভিনেত্রী। সেই তালিকায় নবতম সংযোজন বলিউড অভিনেত্রী ইশা কোপ্পিকর। তাঁর অভিনয় জীবনে কাস্টিং কাউচ-এর কতটা প্রভাব পড়েছিল তা জানালেন অভিনেত্রী।

১৯৯৮ সালে ‘এক থা দিল এক থি ধড়কন’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় ইশার। তার পর একে একে ‘ফিজা’, ‘কেয়া কুল হ্যায় হাম’, ‘ডন’ সহ বেশ কিছু হিন্দি ছবিতে অভিনয় করেছেন। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নিজের সম্পর্কে বলতে গিয়ে ইশা বলেন, “আমি এখানে কাজ করতে এসেছি। আমার কাউকে পছন্দ হলে তবেই আমি তাঁর সঙ্গে কথা বলি।কেউ আমার সঙ্গে চালাকি করলে, আমি তার মধ্যে নেই।”

ইশা নিজের অভিজ্ঞতা জানাতে গিয়ে বলেন, “২০০০ সালের মাঝামাঝি সময়ে এক জন প্রযোজক বলেন অভিনয় করতে গেলে আমায় নায়কের ‘গুড বুক’-এ থাকতে হবে। আমি তখন বুঝতে পারিনি তিনি কী বোঝাতে চাইছেন। পরে সেই নায়কের সঙ্গে কথা বললে তিনি জানান, তাঁর সঙ্গে একা দেখা করতে হবে। পরবর্তীকালে আমায় সেই ছবি থেকে বাদ দেওয়া হয়।”

শেষ কয়েক বছর ধরে ইশা মরাঠি, কন্নড় এবং তেলুগু ছবিতে অভিনয় করেছেন। এ ছাড়াও ‘ফিক্সার’ নামের একটি ওয়েব সিরিজেও তাঁকে দেখা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Isha Koppikar Bollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE