Advertisement
১৩ জুলাই ২০২৪
Isha Koppikar on Suniel Shetty and Govinda

‘মনে হত বাবার সঙ্গে রোম্যান্স করছি’, সুনীল শেট্টি ও গোবিন্দকে নিয়ে কেন বললেন ইশা?

সাবলীল অভিনয় তো দূর, অস্বস্তি ঘিরে ধরত তাঁকে। এই প্রসঙ্গে অভিনেত্রী বললেন, “তাঁদের বাবার চোখে দেখতে স্বাচ্ছন্দ্য বোধ করতাম। রোম্যান্টিক সঙ্গী হিসাবে ভাবতেই পারতাম না।”

সুনীল শেট্টি, গোবিন্দকে নিয়ে কী বললেন ইশা কোপ্পিকর?

সুনীল শেট্টি, গোবিন্দকে নিয়ে কী বললেন ইশা কোপ্পিকর? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৪ ১৬:৩০
Share: Save:

বয়সে বড় অভিনেতাদের সঙ্গে রোম্যান্সে অস্বস্তি, সম্প্রতি এমনই জানালেন অভিনেত্রী ইশা কোপ্পিকর। বলিউডে তখন সবে পা রেখেছেন। একের পর এক ছবিতে সুনীল শেট্টি ও গোবিন্দের মতো সিনিয়র অভিনেতাদের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে হত।

সাবলীল অভিনয় তো দূর, অস্বস্তি ঘিরে ধরত তাঁকে। এই প্রসঙ্গে অভিনেত্রী বললেন, “তাঁদের বাবার চোখে দেখতে স্বাচ্ছন্দ্য বোধ করতাম। রোম্যান্টিক সঙ্গী হিসাবে ভাবতেই পারতাম না।” উদাহরণ হিসাবে ‘পেয়ার ইশক অউর মোহব্বত’ ও ‘আমদানি আঠঠানি খরচা রুপাইয়া’ ছবির কথা তুলে ধরলেন ইশা।

অভিনয়জগতে নতুন, তাই এই বিষয়ে অভ্যস্ত হতে সময় লেগেছিল। তিনি ভেবেছিলেন, এ ভাবেই হয়তো অভিনয় অনুশীলন করতে হয়। যদিও কিছু সিনিয়র অভিনেতা নিজেদের চেহারা ধরে রাখতে সক্ষম হন। বয়সের ছাপ পড়ে না এতটুকু। তবে অন্য অভিনেতারা বয়স ও ইন্ডাস্ট্রিতে অভিজ্ঞতার জেরে সিনিয়রসুলভ আচরণ করতেন।

সময়ের সঙ্গে বয়সের ফারাক ভুলে ছবির চরিত্রের দিকে নজর দিতে শুরু করেন অভিনেত্রী। বলিউডের অন্দরে অভিনেতা ও অভিনেত্রীদের নিয়ে বৈষম্যের কথাও তুলে ধরলেন ইশা। তাঁর মতে, অভিনেত্রীদের ৩৫-এর কোঠা পার হলেই নায়কের মায়ের চরিত্র দেওয়া হয়। কিন্তু প্রবীণ অভিনেতারা তরুণ অভিনেত্রীদের সঙ্গে রোম্যান্টিক দৃশ্যে অভিনয় করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE