Advertisement
২৬ এপ্রিল ২০২৪
porimoni

Porimoni: মা হতে আর দেরি নেই, শরীর সামলে পরীমণি ইদের ছুটি কাটাচ্ছেন স্বামীর সঙ্গে কক্সবাজারে

"পরীমণির জীবনে ঘটে যাওয়া অবাঞ্ছিত কিছু ঘটনা তার মনে গভীর রেখাপাত করেছে। সে জেল থেকে ছাড়া পাওয়ার পর আমরা বিয়ে করে ফেলি। পরীর আশা ছিল বিয়ের পর প্রথম ইদ কক্সবাজারে কাটাবে।"

মা হতে যে আর বেশি দেরি নেই!

মা হতে যে আর বেশি দেরি নেই!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২২ ১৭:০২
Share: Save:

বাংলাদেশ এখন উৎসবে মেতে আছে। তারকারা কেউ বিদেশে, কেউ নিজের গ্রামে, কেউ বাংলাদেশের নানা পর্যটনকেন্দ্রে পালন করছেন ইদ উৎসব। বাংলাদেশের জনপ্রিয় ও বিতর্কিত নায়িকা পরীমণি বর্তমানে অন্তঃসত্ত্বা। কিন্তু তিনি উৎসব উপলক্ষে কোথায় চললেন?

ফেসবুকে বিমানবন্দরের ছবি দিয়েছিলেন তিনি। তাতেই ভক্তরা কৌতূহলী হয়ে পড়েন। আনন্দবাজার অনলাইন এ বিষয়ে তাঁকে মেসেজ করলে তিনি জানান তাঁরা ইদের ছুটি কাটাতে যাচ্ছেন কক্সবাজার। সঙ্গে তাঁর প্রিয় দাদু এবং স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ। পরে রাজ তাঁর ফেসবুক পোস্টে পরীমণিকে ইদের শুভেচ্ছা জানান এবং প্রকাশ করেন তাঁরা কক্সবাজার এসেছেন।

গত এক বছরে পরীমণির জীবনে ঘটেছে বিচিত্র সব ঘটনা। বোট ক্লাব কাণ্ড, মাদক মামলায় গ্রেফতার, কারাগার, বিয়ে। সবকিছু সামলে এখন তিনি তরুণ প্রজন্মের অতি প্রিয় চরিত্র। বিয়ের পর বর্তমানে তিনি মা হতে চলেছেন। অভিনয় থেকে বিরতি নিয়েছেন সাময়িক। উল্লেখ্য, গত বছর ১৭ অক্টোবর রাজকে বিয়ে করেন পরীমণি। এ বছর ১০ জানুয়ারি বিয়ে ও অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে।

বিয়ের পর রাজ-পরীর এটাই প্রথম ইদ। পরীমণির ইচ্ছে অনুযায়ী রাজ ব্যবস্থা করেছেন সব। কক্সবাজার সমুদ্র সৈকতে তাঁরা অবকাশ যাপন করবেন কয়েক দিন।

আরও পড়ুন:

এ বিষয়ে রাজ সংবাদ মাধ্যমকে বলেছেন, "পরীমণির জীবনে ঘটে যাওয়া অবাঞ্ছিত কিছু ঘটনা তার মনে গভীর রেখাপাত করেছে। সে জেল থেকে ছাড়া পাওয়ার পর আমরা বিয়ে করে ফেলি। পরীর আশা ছিল বিয়ের পর প্রথম ইদ কক্সবাজারে কাটাবে। তাই ওর আশা পূরণ করতে কক্সবাজার চলে এসেছি।"

পরীমণিও জানিয়েছেন কেন তাঁর জীবনে এবারের ইদ অন্যরকম সুন্দর। উচ্ছ্বসিত পরীমণি জানিয়েছেন, "ঈশ্বর পুরো দুনিয়াটা যেন আমার করে দিয়েছেন। রাজের ভালবাসা, প্রিয় দাদুভাইয়ের আদর। তাঁরা আমার সঙ্গেই আছে। আমি পরিপূর্ণ। সমুদ্রের বিশালতা আমাকে বরাবরই টানে। নিরিবিলি কয়েকটা দিন নিজেদের মতো কাটাব আমরা।"

গত কয়েক মাসে কয়েকবার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন পরীমণি। সাবধানেই অংশ নিতে চান উৎসবের আনন্দে। মা হতে যে আর বেশি দেরি নেই!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

porimoni Cox Bazar Pregnancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE