Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Jacqueline Fernandez

‘আমি একা নই...’, সুকেশের প্রেমপত্র, উপহার সবই কি ভাঁওতা? মুখ খুললেন জ্যাকলিন

২০০ কোটি টাকা তছরুপের মামলায় অভিযুক্ত হয়ে জেলবন্দি কনম্যান সুকেশ চন্দ্রশেখর। তবে তাতে প্রেম ফিকে হয়নি তাঁর। জেলে থেকেই জ্যাকলিনকে একের পর এক প্রেমপত্র লিখে পাঠিয়েছেন কনম্যান।

Jacqueline Fernandez and Sukesh Chandrashekhar.

জ্যাকলিন ফার্নান্ডেজ় ও সুকেশ চন্দ্রশেখর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২৩ ১৮:০৭
Share: Save:

বছর শেষ হতে চললেও এখনও জেলবন্দি কনম্যান সুকেশ চন্দ্রশেখর। তবে দূরত্ব সত্ত্বেও বলিউড নায়িকা জ্যাকলিন ফার্নান্ডেজ়ের প্রতি প্রেম এতটুকু কমেনি তাঁর। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপ মামলায় অভিযুক্ত সুকেশ। তাঁর সঙ্গে জ্যাকলিনের সঙ্গে সম্পর্কের কথা এত দিনে সুবিদিত। এক সময় নাকি কনম্যান সুকেশের প্রেমে পড়েছিলেন ‘কিক’ খ্যাত অভিনেত্রী। সম্পর্কে থাকাকালীন নাকি সুকেশের কাছ থেকে একাধিক দামি উপহারও পেয়েছেন তিনি। তবে তিনি নাকি একা নন, অন্য অনেককেই নাকি দামি উপহার দিয়েছিলেন সুকেশ, সম্প্রতি জানালেন জ্যাকলিন।

সুকেশের সঙ্গে নাম জড়ানোর জেরে প্রতারণাকাণ্ডের তদন্তের কারণে গত এক বছরে একাধিক বার আদালতে হাজিরা দিতে হয়েছে জ্যাকলিনকে। শুধু তাই-ই নয়, অভিনেত্রীর বিদেশযাত্রাতেও জারি করা হয়েছিল নিষেধাজ্ঞা। চলতি বছরে শিথিল হয়েছে সেই কড়াকড়ি। তবে এখনও সেই মামলা থেকে পুরোপুরি রেহাই পাননি জ্যাকলিন।

অন্য দিকে, এখনও জেলে বসে বসেই নায়িকাকে একের পর এক প্রেমপত্র লিখে চলেছেন অভিযুক্ত কনম্যান। সম্প্রতি সুকেশের থেকে দুরত্ব বজায় রাখতে এবং নিরাপত্তা চেয়ে দিল্লি আদালতে আবেদন জানান জ্যাকলিন। দিল্লির পাটিয়ালা হাউস কোর্টে নিজের আর্জির মাধ্যমে জ্যাকলিন জানান, সুকেশ নাকি তাঁকে বার বার চিঠি পাঠিয়ে বিরক্ত করছেন। তাঁর দাবি, সুকেশের মতো কনম্যান বার বার চিঠি পাঠিয়ে তাঁকে প্রভাবিত করার চেষ্টা করছেন। সেই কারণেই আদালতের কাছে নিরাপত্তা চেয়ে আর্জি জানিয়েছেন তিনি। শুধু তাই-ই নয়, আর্থিক তছরুপের মামলা থেকেও রেহাই চেয়ে আদালতের কাছে আবেদন জমা দিয়েছেন জ্যাকলিন।

নিজের আইনজীবী মারফত জ্যাকলিন দাবি করেন, জেলে বসেও নাকি তাঁর নাম ভাঙিয়ে প্রতারণা করছেন সুকেশ। জ্যাকলিনের প্রশ্ন, আর্থিক তছরুপে অন্যান্যদের নাম উঠে এলেও কেন স্রেফ তাঁকেই বিশেষ ভাবে নিশানা করা হচ্ছে। নায়িকার আইনজীবী সওয়াল করেন, জ্যাকলিন নাকি নেহাতই সুকেশের চক্রান্তের শিকার। জ্যাকলিন ছাড়া অন্য অনেককেই নাকি উপহার পাঠাতেন কনম্যান। জ্যাকলিনের আরও দাবি, নিজের অজান্তেই নাকি ওই সব উপহার গ্রহণ করেছিলেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE