Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Jaqueline Fernandez

Jacqueline: ‘আমি কী দোষ করেছি?’ প্রশ্ন নেতিবাচক খবরের ঝড়ে বিধ্বস্ত জ্যাকলিনের

সুকেশের সঙ্গে সম্পর্কে জড়ানোই কি কাল হল? নিজের দোষ দেখতে পাচ্ছেন না জ্যাকলিন।

 জ্যাকলিন এখনও জীবনে আস্থা রাখতে চান

জ্যাকলিন এখনও জীবনে আস্থা রাখতে চান

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ১১:১৫
Share: Save:

একের পর এক নেতিবাচক প্রতিবেদন! কেন লোকে তাঁর সম্পর্কে এত খারাপ কথা বলে? এত বিদ্বেষ কিসের! বুঝতে পারছেন না জ্যাকলিন ফার্নান্ডেজ। শেষমেশ জিজ্ঞেস করলেন, ‘আমি কী ভুল করেছি?’ জানালেন, তিনি নিজেকেই প্রশ্নটা করছেন। খুবই মনঃকষ্টে আছেন তা-ও জানিয়েছেন নায়িকা।

Advertisement

বেশ কিছু দিন ধরেই সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের নাম জড়িয়েছে। অবৈধ টাকার কারবারি সুকেশ বহু অপরাধে দোষী। তাঁর সঙ্গেই অভিনেত্রী সম্পর্কে ছিলেন বলে জানা যায়। কালো টাকায় কেনা বহুমূল্য উপহার সুকেশ তাঁকেই দিয়েছিলেন বলেও বিভিন্ন সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) একাধিক বার তলব করেছে জ্যাকলিনকে।সুকেশ বর্তমানে জেলে। যদিও জ্যাকলিন দীর্ঘ দিন ধরে বিষয়টি নিয়ে নীরব ছিলেন। সুকেশের সঙ্গে তাঁর ছবি নেটদুনিয়ায় ভাইরাল হওয়ার পরে তিনি বলেছিলেন, “আমি বর্তমানে একটি সমস্যার মধ্য দিয়ে যাচ্ছি। তবে আমি নিশ্চিত যে, আমার বন্ধু এবং অনুরাগীরা পাশে থাকবেন। আমার গোপনীয়তায় হস্তক্ষেপ না করলে খুশি হব।”

সম্প্রতি এক সাক্ষাৎকারে নেতিবাচক মন্তব্য নিয়ে মুখ খুললেন জ্যাকলিন। বললেন, ‘‘মানুষ হিসেবে আমি চাই সবাই আমাকে পছন্দ করুক। খুব স্বাভাবিক একটা ব্যাপার। কেউ যদি আপনাকে পছন্দ না করেন তা হলে আপনার অস্বস্তি শুরু হয়। তবে বিদ্বেষ থাকলে সেটা জেনেবুঝে থাকা ভাল। আমি কী দোষ করেছি? কেউ জানেন? তারকাদের পান থেকে চুন খসলে দোষ হাজার গুণ হয়ে যায়। আমার প্রতি এত কঠোর হওয়ার কারণ জানতে চাই!’’

তবু জ্যাকলিন এখনও জীবনে আস্থা রাখতে চান। ইতিবাচক থাকতে চান। সে কারণেই আত্মসমালোচনায় জোর দিচ্ছেন।

Advertisement

কিচ্ছা সুদীপের সঙ্গে ‘বিক্রান্ত রোনা’ ছবিতে সদ্য দেখা গিয়েছে জ্যাকলিনকে। আগামী দিনে রণবীর সিংহ এবং পূজা হেগড়ে অভিনীত ‘সার্কাস’-এও নজর কাড়বেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.