Advertisement
০২ মে ২০২৪
Bollywood Scoop

পরিণীতির পর এ বার পা বাড়িয়ে জাহ্নবী! রাজনীতির পরিবারেই বিয়ে করছেন বনি-কন্যা?

গত মাসে আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডাকে বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। এ বার কি সেই পদাঙ্কই অনুসরণ করতে চলেছেন জাহ্নবী কপূরও?

Janhvi Kapoor.

জাহ্নবী কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৩ ২০:০৫
Share: Save:

বলিউডে নতুন প্রজন্মের নায়িকাদের মধ্যে অন্যতম জাহ্নবী কপূর। তারকা মা-বাবার মেয়ে, বংশপরিচয়ের দিক থেকে কৌলীন্য কিছু কম নয়। ২০১৮ সালে ‘ধড়ক’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেকের পর পাঁচ বছরে ধীরে ধীরে বলিপাড়ার পরিচিত মুখ হয়ে উঠেছেন জাহ্নবী। তারকাসন্তান হওয়ার সুবাদে বলিউডে অভিষেকের পর থেকে একের পর এক ছবিতে কাজ করেছেন তিনি। তবে তাঁর অভিনয় জীবনের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে যেন বেশি উৎসাহ দর্শক ও অনুরাগীদের। প্রথম ছবিতে অভিনয় করার পরেই অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে নাম জড়িয়েছিল জাহ্নবীর। তবে জাহ্নবীর জীবনে ঈশান এখন অতীত। গত কয়েক মাস ধরে শিখর পাহাড়িয়ার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী। ইতিমধ্যেই বেশ কয়েক বার একসঙ্গে দেখাও গিয়েছে জাহ্নবী ও শিখরকে। এ বার একসঙ্গে ছুটি কাটাতে গেলেন মায়ানগরীর চর্চিত যুগল।

জাহ্নবীর পরনে গোলাপি পোশাক। কো-অর্ড সেট, সঙ্গে গোলাপিরঙা লম্বা ঝুলের শার্ট। অন্য দিকে, শিখরের পরনে হালকা নীল রঙের শার্ট, সঙ্গে জিন্‌স। মুম্বই বিমানবন্দরে চর্চিত যুগল এক ফ্রেমে ধরা না দিলেও জাহ্নবীর মুখের হাসি থেকেই স্পষ্ট, তাঁর ও শিখরের গন্তব্য একই। সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হল সেই ভিডিয়ো। মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর। তবে কি পরিণীতি চোপড়ার পর জাহ্নবীও বিয়ে করতে চলেছেন রাজনীতিবিদের পরিবারেই? তেমনটাই জল্পনা নায়িকার অনুরাগীমহলে।

মাসখানেক আগে তিরুপতি মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন জাহ্নবী। পরনে শাড়ি, পরিপাটি করে বাঁধা চুল। সঙ্গে ছিলেন শিখর। অভিনেত্রীর হাতে দেখা মিলেছিল হিরের আংটিরও। তখনই কানাঘুষো শোনা যায়, শিখরের সঙ্গে নাকি আংটিবদল সেরে নিয়েছেন ‘বাওয়াল’ খ্যাত অভিনেত্রী। সেই জল্পনায় এখনও সিলমোহর দেননি নায়িকা। তবে অম্বানীদের বাড়ির গণপতি বিসর্জনে শিখরকে পাশে নিয়েই দেদার নাচ করলেন জাহ্নবী। চর্চিত প্রেমিকের সঙ্গে যে ছবিশিকারিদের ক্যামেরার সামনেও বেশ সাবলীল তিনি, তার প্রমাণ মিলেছিল ওই ভিডিয়োতেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE