Advertisement
০৩ মে ২০২৪
Bollywood Gossip

ইডির সমন পেতেই আগাগোড়া ভোলবদল, ‘নতুন’ রণবীরকে দেখে চেনাই দায়!

কয়েক মাস পরে মুক্তি পাচ্ছে তাঁর ছবি ‘অ্যানিম্যাল’। তার আগে অনলাইন গেমিং গড়াপেটা কাণ্ডে ইডি তলব করেছে রণবীর কপূরকে। হাজিরা দেওয়ার আগে দু’সপ্তাহ সময় চেয়ে নিয়েছেন ঋষি-পুত্র।

Ranbir Kapoor gets trolled for sporting printed, red trousers.

ইডির তলবের পরেই ভোলবদল রণবীর কপূরের। গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৩ ২০:০০
Share: Save:

বলিউডের অন্যতম জনপ্রিয় ও নামজাদা ফিল্মি পরিবারের সন্তান রণবীর কপূর। তাঁর চলাফেরা থেকে শুরু করে কথাবার্তাতেও সেই ছাপ স্পষ্ট। পুরস্কার বিতরণী অনুষ্ঠান থেকে ছবির প্রচার, সব জায়গাতেই তাঁর সাজসজ্জায় আভিজাত্যের ছোঁয়া থাকে। স্যুট পরিহিত ‘ফর্মাল লুক’ হোক, বা সাবেকি পোশাক— সবেতেই মানানসই রণবীর। তবে বলিউডের আর পাঁচ জন নতুন প্রজন্মের তারকাদের মতো রংবেরঙের ফ্যাশনের সঙ্গে খুব একটা ওয়াকিবহাল নন রণবীর কপূর। এ দিকে রণবীর সিংহ আবার ঠিক তাঁর উল্টো। হরেক রঙের জামাকাপড় পড়তেই ভালবাসেন রণবীর সিংহ। শুধু তাই-ই নয়, রকমারি ধরনের পোশাকও পরেন তিনি। রণবীর সিংহকে তেমন সাজসজ্জায় দেখেই অভ্যস্ত অনুরাগীরা। রণবীর কপূরকে তেমন পোশাকে দেখলে চোখ তো আটকাবেই! সম্প্রতি তেমনই সাজপোশাকে ক্যামেরার সামনে ধরা দিলেন ঋষি-পুত্র।

পরনে কালো টিশার্ট, মাথায় উল্টো করে পরা টুপি, সঙ্গে ছাপা ট্রাউজ়ার্স। মেরুন রঙের সেই ট্রাউজ়ার্সে রকমারি ছাপ। সাধারণত এমন পোশাকে রণবীর সিংহকে দেখে অভ্যস্ত নেটাগরিকরা। রণবীর কপূরকে এমন সাজে দেখে যদিও মশকরা করতে ছাড়েননি তাঁরা। তাঁদের অনেকের মন্তব্য, ‘‘ইডির ডাক পড়েছে তো, হাজিরা এড়াতেই ভোলবদল করেছেন রণবীর!’’

প্রসঙ্গত, অনলাইন গেমিং গড়াপেটাকাণ্ডে গত বুধবার রণবীর কপূরকে তলব করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট তথা ইডি। ৬ অক্টোবর ইডির দফতের হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল রণবীরকে। তবে সেই দিন হাজিরা দেননি ঋষি-পুত্র। ইডির কাছে সপ্তাহ দুয়েকের সময় চেয়েছেন তিনি। মহাদেব অনলাইন বেটিং চক্রের সঙ্গে নাম জড়িয়েছে একাধিক বলিউড অভিনেতা ও গায়কের। খবর, চলতি বছরেই সংযুক্ত আরব আমিরশাহিতে বিয়ে করেন মহাদেব অনলাইন গেমিং অ্যাপে প্রচারক সৌরভ চন্দ্রকর। গত ফেব্রুয়ারিতে তাঁর বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন একাধিক বলিউড তারকা। একই সময়ে মহাদেব অ্যাপের সাফল্য উদ্‌যাপনেও পার্টি রেখেছিলেন সৌরভ। সেখানেও বসেছিল বলিউড তারকাদের আসর। মহাদেব অ্যাপের প্রচারকের সঙ্গে তাঁদের সমীকরণ নিয়ে তারকাদের প্রশ্ন করতে চায় ইডি। অনলাইন প্রতারণাকাণ্ডে অভিযুক্ত হিসাবে নয়, স্রেফ অ্যাপের অন্যতম প্রচারক হিসাবে রণবীরকে জিজ্ঞাসাবাদ করতে চায় ইডি। অন্য দিকে, আগামী ১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে রণবীরের ছবি ‘অ্যানিমাল’। সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত এই ছবিতে রণবীরের সঙ্গে অভিনয় করেছেন রশ্মিকা মন্দনা, অনিল কপূর ও ববি দেওল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE