×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ জানুয়ারি ২০২১ ই-পেপার

প্রেমে পড়া বারণ! জাহ্নবী বললেন, তাঁর না বলা কথা বুঝে নিতে হবে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা১৪ জানুয়ারি ২০২১ ২২:২৮
জাহ্নবী কপূর।

জাহ্নবী কপূর।

তাঁর সমসাময়িক অন্য নায়িকারা সকলেই চুটিয়ে ডেটিং করছেন। সারা, অনন্যাদের নাম রোজই জুড়ছে বলিউডের কোনও না কোনও হ্যান্ডসাম অভিনেতার সঙ্গে। অথচ শ্রীদেবী কন্যা এখনও একা! কেন? একটু বেশি নাক উঁচু বলে কি!

একটু চাপা স্বভাবের জাহ্নবীকে নিয়ে এমন অনেক গুঞ্জনই ঘোরাফেরা করে বলিউডের আনাচে কানাচে। যদিও জাহ্নবীর নিজের কথায়, তাঁর এই চাপা স্বভাবই যত সমস্যার মূলে। মুখ ফুটে মনের কথা বলতে পারেন না তিনি। কিছুতেই। হয়তো তাই এখনও সিঙ্গল স্ট্যাটাস ঘুচল না তাঁর।

ডেটিংয়ের সুযোগ না পেয়ে তবে কি দুঃখী শ্রীদেবী কন্যা। জাহ্নবীর কথাবার্তায় কিন্তু, তেমন মনে হল না। বরং তাঁর প্রেমে পড়তে হলে, কী কী মাথায় রাখতে হবে, সে ব্যাপারে বেশ স্পষ্ট একটা পথনির্দেশ দিয়েছেন তিনি।

Advertisement

আরও পড়ুন :প্রকাশ পেল সাহসী, যৌন দৃশ্যের ছবি, ভিডিয়ো ভাইরাল

আরও পড়ুন :নতুন গানের ভিডিয়োয় নগ্ন হলেন জেনিফার লোপেজ! নিখুঁত শরীরে বিস্মিত অনুরাগীরা

জাহ্নবী বলেছেন, প্রেমের ব্যাপারে একটু বেশিই ভীতু তিনি। লাজুক-ও। তাই কোনও ছেলেকে পছন্দ হলেও মুখে সে কথা বলতে পারেন না। বরং তিনি চান, উল্টোদিকের মানুষটিই নিজের চেষ্টায় বুঝে নিক তাঁর পছন্দের কথা।

জাহ্নবী জানিয়েছেন, উল্টোদিকের মানুষটির অনুভূতি সম্পর্কে যতক্ষণ না তিনি নিশ্চিত হচ্ছেন, ততক্ষণ তিনি নিজের মনের কথা বলেন না।

কিন্তু, তেমন হলে তো পরস্পরের মনের খোঁজ পেতে পেতেই দিন-মাস-বছর কেটে যাবে! প্রেম পালাবে সময়ের সঙ্গে সঙ্গে। জাহ্নবী জানাচ্ছেন, অতটাও অবুঝ নন তিনি। পছন্দের মানুষকে সোজাসাপ‌টা পছন্দের কথা না বললেও পুরোপুরি অন্ধকারে রাখেন না তিনি। আকারে ইঙ্গিতে বোঝাতে থাকেন পছন্দের কথা।

‘‘আমার ওই চোখের পাতার ওঠা পড়া, ছোটখাটো মজা, হালকা হাসি, লজ্জা পাওয়ার ব্যাপারগুলো বেশ ভাল লাগে।’’ মন খোলসা করে বললেন জাহ্নবী। 

Advertisement