Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sridevi

Sridevi-Janhvi : আমার পছন্দের উপর মায়ের আস্থা ছিল না: জাহ্নবী

মা শ্রীদেবী ছিলেন জাহ্নবীর বন্ধু। মেয়ের বিয়ে নিয়ে কী পরিকল্পনা করেছিলেন নায়িকা?

জাহ্নবীর বিয়ের পরিকল্পনা

জাহ্নবীর বিয়ের পরিকল্পনা

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ জুলাই ২০২২ ২২:১৩
Share: Save:

কথায় বলে, মেয়েরা বড় হয়ে গেলে মায়ের বন্ধু হয়ে যায়। তা তিনি তারকাই হন কিংবা আমজনতা। শ্রীদেবীর সঙ্গে বড় মেয়ে জাহ্নবী কপূরের সম্পর্কও ছিল অনেকটা তেমনই। বড় হওয়ার সঙ্গে মায়ের বন্ধু হয়ে উঠেছিলেন জাহ্নবী।

জাহ্নবী এখন প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম। প্রথম ছবি মুক্তির আগেই হারান মাকে। কিন্তু মায়ের স্মৃতি এখনও তাঁর কাছে টাটকা। মুম্বইয়ের এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে নায়িকা ডুব দেন মায়ের স্মৃতিতে।

বলেন, “মায়ের সঙ্গে সব বিষয় নিয়েই আলোচনা করতাম। কাজ থেকে বিয়ে। সবকিছু।” এ প্রসঙ্গেই কথা নায়িকা হাসতে হাসতে বলেন, “আমার পছন্দের উপর মায়ের একদম ভরসা ছিল না। মা বলতেন, আমি খুঁজে দেব তোমার পাত্র। কারণ আমি না বুঝে খুব সহজেই মানুষকে ভালবেসে ফেলি।”

নিজের বিয়ে নিয়ে সব মেয়েদেরই নানা স্বপ্ন থাকে। তেমনই স্বপ্ন দেখেন জাহ্নবীও। তিনি বলেন, “কাছের মানুষদের উপস্থিতিতে খুব ঘরোয়া ভাবে বিয়ে সারতে চাই।” বিয়েতে কাঞ্জিভরম শাড়ি পরবেন নায়িকা। তিরুপতিতে বিয়ে করার স্বপ্ন অভিনেত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sridevi Janhvi Kapoor Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE