Advertisement
১৫ এপ্রিল ২০২৪
Janhvi Kapoor

প্রথম ছবির সেটেই প্রেমে পড়েছিলেন! ঈশানের সঙ্গে কেন সম্পর্ক টিকল না জাহ্নবীর?

বলিউডে তাঁর প্রথম নায়ক ঈশান খট্টর। প্রথম ছবির শুটিংয়ের সময় তাঁরই প্রেমে পড়েছিলেন জাহ্নবী কপূর। সিনেমার পর্দায় ধরা পড়েছিল তাঁদের রসায়ন। তবে অল্প দিনের মধ্যেই বিচ্ছেদের পথে হাঁটেন ঈশান ও জাহ্নবী।

Janhvi Kapoor says dating actors is very chaotic amid relationship rumors with Shikhar Pahariya

‘ধড়ক’ ছবির একটি দৃশ্যে ঈশান খট্টর এবং জাহ্নবী কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৪ ১৯:১০
Share: Save:

বলিউডের অন্যতম নামজাদা তারকার সন্তান তিনি। ২০১৮ সালে বলিউডে নায়িকা হিসাবে আত্মপ্রকাশ করেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী কপূর। কর্ণ জোহরের ‘ধর্ম প্রোডাকশন্স’ প্রযোজিত ‘ধড়ক’ ছবিতে নবাগত নায়ক ঈশান খট্টরের সঙ্গে জুটি বেঁধেছিলেন জাহ্নবী। ২০১৮ সালে ‘ধড়ক’ মুক্তি পেলেও ২০১৭ সাল থেকেই কাজ শুরু হয়ে গিয়েছিল সেই ছবির। শুটিংয়ের সময় নিজের প্রথম বলিউড ছবির নায়কের প্রেমেও পড়েছিলেন জাহ্নবী। ঈশানের সঙ্গে তাঁর প্রেম নিয়ে জনসমক্ষে কখনও মুখ না খুললেও সমাজমাধ্যমের পাতা দেখে বুঝতে অসুবিধা হয়নি তাঁদের সম্পর্কের কথা। তবে সেই সম্পর্কের আয়ু ছিল স্বল্প। একে অপরের খুব ভাল বন্ধু তাঁরা, তা সত্ত্বেও কেন চিড় ধরেছিল তাঁদের প্রেমে?

সম্প্রতি কর্ণের অনুষ্ঠান ‘কফি উইথ কর্ণ’-এ বোন খুশি কপূরের সঙ্গে অতিথি হিসাবে এসেছিলেন জাহ্নবী। সেখানেই জাহ্নবী জানান, বলিউড অভিনেতাদের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে নাকি বেজায় অনীহা তাঁর। কেন? জাহ্নবীর মতে, যে কোনও অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়লে তা নিয়ে নাকি অস্বস্তিতে ভোগেন তিনি। অভিনেত্রীর কথায়, ‘‘যে কোনও অভিনেতার সঙ্গে সম্পর্ক তৈরি হলেই কেমন একটা অশান্তি হয় আমার মনে। আমাদের পেশায় আত্মসম্মান অনেকটা জায়গা দখল করে থাকে। আমরা নিজেদের নিয়ে এতই ব্যস্ত হয়ে পড়ি যে, অন্য কারও বিষয়ে ভাবার কোনও অবকাশই থাকে না। অভিনেতাদের সঙ্গে সম্পর্কে সে ক্ষেত্রে একটা অদ্ভুত প্রতিযোগিতা চলে আসে। আমি এমন কারও সঙ্গে থাকতে চাই, যে আমাকে নিয়ে হীনম্মন্যতায় ভুগবে না। পাশাপাশি, আমিও যাকে নিয়ে স্বস্তিতে শ্বাস নিতে পারব।’’ জাহ্নবী জানান, প্রেমিক অভিনেতার সঙ্গে সম্পর্কে থাকলে নিজের জায়গা নিয়ে ক্রমাগত দুশ্চিন্তায় ভোগেন তিনি।

কর্ণের কফি-আড্ডাতেই জাহ্নবী মুখ ফস্কে প্রায় স্বীকার করেই ফেলেছেন, শিখর পাহাড়িয়ার সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। জাহ্নবীকে কর্ণ প্রশ্ন করেন, তাঁর ফোনের ‘স্পিড ডায়াল’-এ কাদের নম্বর আছে। জাহ্নবী উত্তর দিতে গিয়ে তাঁর বাবা বনি কপূর ও বোন খুশির পাশাপাশি শিখরের নামও বলে ফেলেন। সম্প্রতি একাধিক বার একসঙ্গে দেখা গিয়েছে যুগলকে। তিরুপতি দর্শন থেকে গণপতি বিসর্জন, এমনকি গত বছর মণীশ মলহোত্রের দীপাবলির পার্টিতেও একসঙ্গে উপস্থিত হয়েছিলেন জাহ্নবী ও শিখর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Janhvi Kapoor Shikhar Pahariya Ishaan Khatter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE