Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Janhvi Kapoor

ফোটোশ্যুটে খাওয়াদাওয়া, জামা গায়ে আঁটছে না জাহ্নবীর, পোস্ট করলেন ছবি

ফ্যাশন ফোটোশ্যুটের মাঝেও খাবার নিয়ে বসে পড়েছিলেন জাহ্নবী

জাহ্নবী কপূর।

জাহ্নবী কপূর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২১ ২১:২৫
Share: Save:

হতেই পারেন তিনি বলিউডের নায়িকা। কিন্তু খাওয়ার সঙ্গে আপস? ‘কভি নেহি’! তাই তো ফ্যাশন ফোটোশ্যুটের মাঝেও খাবার নিয়ে বসে পড়েছিলেন জাহ্নবী। শুধু তা-ই নয়। ইনস্টাগ্রামে সেই ছবিও পোস্ট করেছেন শ্রীদেবী-কন্যা।

লাল রঙের হাই-স্লিট, অফ শোল্ডার ড্রেস পরে হাতে খাবারের প্লেট নিয়ে বসে পড়েছিলেন জাহ্নবী। এই খাদ্যপ্রেমের ফলও ভোগ করতে হয়েছে তাঁকে। এই খাওয়াদাওয়ার পর দিন গায়ে আর পোশাক ‘ফিট’ হচ্ছিল অভিনেত্রীর। অনেক কষ্টে তিন-তিন জন সহকারীর সাহায্যে সেই পোশাক গায়ে তোলেন জাহ্নবী। সেই লড়াইয়ের ছবিও ইনস্টাগ্রামে দিতে পিছপা হননি তিনি। পর পর দু’টি ছবি দিয়ে লিখেছেন, ‘বিফোর অ্যান্ড আফটার’। অর্থাৎ খাওয়ার আগের এবং পরের অবস্থা বুঝিয়েই এই ছবি দিয়েছেন তিনি। এমনকি অভিনেত্রী মৃণাল ঠাকুরও হাসি আটকাতে পারেননি জাহ্নবীর কাণ্ড দেখে। ‘হাহাহা’ কমেন্টে বুঝিয়ে দিয়েছেন ছবিগুলি দেখে কতটা মজা পেয়েছেন তিনি।

পঞ্জাবে শ্যুটিং ছেড়ে সদ্য মুম্বই ফিরেছেন অভিনেত্রী। প্রতিবাদরত কৃষকরা মাঝপথে তিন বার ছবির শ্যুটিং আটকে দেওয়ায় অবশেষে ফিরে আসতে হয় ‘গুড লাক জেরি’ গোটা টিমকে। কিন্তু তা নিয়ে মন খারাপ করে বসে না থেকে, ইনস্টাগ্রামে মজেছেন জাহ্নবী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tollywood actress Janhvi Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE