Advertisement
১৭ মে ২০২৪
Shah Rukh-Nayanthara-Karan

শাহরুখের নায়িকা নয়নতারাকে নিয়ে কটাক্ষ, বিপাকে পড়লেন কর্ণ জোহর

তিনি নাকি বহিরাগতদের সহ্য করতে পারেন না, কঙ্গনার পর নয়নতারাকে নিয়ে ঠাট্টা করলেন কর্ণ জোহর?

Jawan actress Nayanthara gets critcized by karan johar actress fan got hurt

(বাঁ দিকে) শাহরুখ-নয়নতারা। কর্ণ জোহর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৩ ১৭:০৩
Share: Save:

এমনিতেই বলিউডের বৃত্তের বাইরের লোকদের নিয়ে ঠাট্টাতামাশা করার দুর্নাম রয়েছে তাঁর। স্বজনপোষণ বিতর্কে বিদ্ধ হয়েছেন বার বার। তিনি বলিউডের তারকা সন্তানদের ‘গডফাদার’ কর্ণ জোহর। কঙ্গনা রানাউত সরাসরি ‘মুভি মাফিয়া’র তকমা দিয়েছেন তাঁকে। কঙ্গনার বরাবর অভিযোগ ছিল কর্ণ নাকি বিভিন্ন ভাবে কঙ্গনাকে হেনস্থা করেছেন। তাঁর ইংরেজি বলার ধরন নিয়ে ঠাট্টা করেছেন। কারণ, তিনি ছিলেন বহিরাগত। এ বার কর্ণ সেই একই ভুল কি করে বসলেন নয়নতারার সঙ্গেও!

দক্ষিণী ছবির জগতে পয়লা নম্বর অভিনেত্রী নয়নতারা। পারিশ্রমিক দিকেও সবার আগে। তবুও কর্ণের নিশানায় পড়ে যান নয়নতারা। গত বছর ‘কফি উইথ কর্ণ সিজ়ন ৭’ এ আসনে দক্ষিণের আরও এক অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। যিনি এই মুহূর্তে সব থেকে বেশি চর্চিত। বলিউডে তাঁর গ্রহণযোগ্যতা গড়ে উঠছে। কর্ণের শোতে অতিথি হয়ে আসেন সামান্থাকে। সেই সময় পরিচালক সামান্থাকে দক্ষিণের সব থেকে বড় অভিনেত্রী কে এই প্রশ্ন করেন করণ, উত্তরে সামান্থা বলেন, ‘‘আমি সম্প্রতি নয়নতারার সঙ্গে কাজ করলাম, খুব ভাল অভিজ্ঞতা।’’ সামান্থার উত্তর শুনে কর্ণ বলেন, ‘‘ও তাই? আমার লিস্টে ওঁর নামই ছিল না।’’ কিন্তু বছর ঘুরতেই ‘জওয়ান’ ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করছেন নয়নতারা। ভিডিয়ো ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমের পাতায়। কর্ণের এ হেন মন্তব্যে তাঁর উপর বেজায় খাপ্পা হয়ে যান অভিনেত্রীর অনুরাগীরা। যদিও কর্ণের সাফাই, নয়নতারার অনুরাগীরা একেবারেই ভুল ভেবেছেন তাঁকে। তবে তাতে কোনও ফল হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Nayanthara Karan Johar Critisism
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE