Advertisement
০১ মে ২০২৪
Jaya Bachchan-Shweta Bachchan

কোন অপরাধে মেয়ে শ্বেতার দিকে চোখ পাকিয়ে উঠলেন জয়া?

বলিউডে জয়ার মেজাজ নিয়ে ওয়াকিবহাল সকলেই। এ বার নাতনির শোয়ে এসে মেয়ে শ্বেতার দিকে তাকিয়ে কেন চোখ পাকালেন অভিনেত্রী?

Jaya Bachchan rolls eyes as shweta bachchan reveals her skin care routine

জয়া বচ্চন-শ্বেতা বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৪ ২১:০৪
Share: Save:

ছবিশিকারিদের সঙ্গে বরাবর আদায়-কাঁচকলায় সম্পর্ক তাঁর। রাগ যেন তাঁর নাকের ডগায়। বলিউডে জয়ার মেজাজ নিয়ে ওয়াকিবহাল সকলেই। খোদ কর্ণ জোহর আর নীতু কপূরও কফির আড্ডায় মজেছিলেন জয়ার ‘বদমেজাজ’ নিয়ে। তাঁকে নিয়ে সমাজমাধ্যমে মিমের ছড়াছড়ি। লোকে নাকি হাসাহাসি করে দিদিমা জয়াকে নিয়ে, নিজের শো ‘হোয়াট দ্য হেল নব্যা ২’-এ জানান নব্যা নভেলি নন্দা। এ বার নাতনির শোয়ে এসে মেয়ে শ্বেতার দিকে তাকিয়ে চোখ পাকিয়ে উঠলেন জয়া।

এমনিতেই মেয়ে শ্বেতাকে বড্ড ভালবাসেন জয়া। সম্প্রতি নিজেই জানিয়েছেন, ছেলে অভিষেকের থেকে অনেকটা কাছের মেয়ে। বচ্চন পরিবারের প্রতীক্ষা বাংলোটিও মেয়ের নামে লিখে দিয়েছেন অমিতাভ বচ্চন। কিন্তু এ বার সেই মেয়ের কথাতেও যেন বিরক্তি তাঁর চোখেমুখে। নব্যার শোয়ে এসে বচ্চন পরিবারের তিন প্রজন্মের নারীরা একে অন্যেকে নিয়ে খোলামেলা আড্ডা দিয়ে থাকেন। নব্যা তাঁর মা ও দিদিমাকে ত্বকের যত্ন তাঁরা কী ভাবে নেন সে কথা জিজ্ঞেস করেন। নব্যার মা শ্বেতা জানান, তিনি ত্বকের যত্ন নিতেন টোনার থেকে শুরু করে, ভিটামিন সি সিরাম-সহ নানা কিছু ব্যবহার করেন। তাতেই চোখ ঘুরিয়ে মেয়েকে দেখে নেন জয়া। অন্য দিকে শ্বেতা জানান, জয়া নাকি চুল ভাল রাখতে পেঁয়াজের রস লাগান। মেয়ে তাঁর টোটকা প্রকাশ্যে বলে দিতেই খানিক বিব্রত হন অভিনেত্রী।

কর্ণ জোহরের শোয়ে এসে শ্বেতা স্বীকার করেন, তাঁদের মা-মেয়ের প্রায়ই রাগারাগি হয়। শ্বেতা বলেন, ‘‘মায়ের সঙ্গে যদি ফোনে ঝগড়া হয়, আমি রাগারাগি করে মাঝেমধ্যে ফোন কেটে দিই।’’ তা নিয়েও নাকি শ্বেতার সঙ্গে অশান্তি করেন জয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE