জিৎ-কোয়েল জুটি আবার ফিরছে বড় পর্দায়। ২০১৯-এর সবচেয়ে বড় খবর বোধহয় এই সাড়া জাগানো জুটির কামব্যাক। শোনা যাচ্ছে মুম্বইয়ের এক নায়িকাও থাকবেন এই ছবিতে। তাঁর নাম জানা না গেলেও সুরিন্দর ফিল্মস্ আর জিৎ এর প্রোডাকশন হাউসের উদ্যোগে এই ছবি যে তৈরি হতে চলেছে এই বিষয়ে টলিউড নিশ্চিত।

বাংলা সিনেমার অন্যতম সেরা জুটি জিৎ ও কোয়েল মল্লিক। এক সঙ্গে একাধিক সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা এবং সাফল্য পেয়েছেন এই তারকা জুটি। দর্শকদের কাছে তাদের গ্রহণযোগ্যতা এতটাই যে, এই জুটিকে ‘জিকো’ নামে সম্বোধন করা হত। ২০০৩ সালে ‘নাটের গুরু’ ছবিতে জুটি বেঁধে যাত্রা শুরু করেছিলেন তাঁরা। এরপর 'মানিক', 'শুভদৃষ্টি', 'হিরো', 'ঘাতক', ‘সাত পাকে বাঁধা’র মতো হিট ছবি উপহার দিয়ে সফল জুটিতে পরিণত হয়েছেন তাঁরা। এই জুটির সর্বশেষ ছবি ‘প্রেম করেছি বেশ করেছি' মুক্তি পায় ২০১৫ সালে। টলি মহলের একটা বড় অংশের মতে, এর পর আলাদা ভাবে জিৎ-কোয়েল জুটি বাঁধলেও তাঁদের আবেদন এখনও ফুরোয়নি।

শোনা যাচ্ছে জিৎ নাকি তাঁর নতুন ছবিতে কোয়েলকে চাইছেন বেশ কিছু দিন ধরেই। ইতিমধ্যে নতুন গল্পের জন্য পাভেল ও অভিমন্যু-সহ বেশ কয়েক জন নতুন পরিচালকের সঙ্গে কয়েক দফা আলোচনাও সেরেছেন নায়ক। 

আরও পড়ুন: এক ধাক্কায় প্রায় ৫০ লক্ষ টাকা পারিশ্রমিক কমল কপিল শর্মার!

আরও পড়ুন: ২০০ কোটি থেকে এক ইঞ্চি দূরে! ‘সিম্বা’র ঝুলিতে রেকর্ডের ছড়াছড়ি

টলি মহলের খবর, জিৎ- কোয়েলের এই ছবির পরিচালক রাজ চক্রবর্তী। তবে নায়ক, নায়িকা, পরিচালক কেউ সরাসরি মিডিয়ায় মুখ খোলেননি।

(টলিউডের প্রেম, টলিউডের বক্স অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা -বিনোদনের সব খবরআমাদের বিনোদন বিভাগে। )