Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Hollywood Gossip

সন্তানদের জোর করে আটকে রেখেছেন প্রিয়ঙ্কার ভাসুর জো! মামলা ঠুকছেন ‘গেম অফ থ্রোনস’ তারকা সোফি

সন্তানদের পাসপোর্ট নাকি নিজের কাছে আটকে রেখেছেন প্রিয়ঙ্কার ভাসুর। দুই মেয়ের পূর্ণ অভিভাবকত্ব চান সোফি। পাল্টা জবাব দিলেন জো জোনাস।

Joe Jonas Sophie Turner children custody is getting complicated

জো জোনাস-সোফি টার্নার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস এঞ্জেলেস শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৩ ১৪:০৮
Share: Save:

সদ্য বিবাহবিচ্ছেদ হয়েছে হলিউড তারকা সোফি টার্নারের। তাঁর ও ‘জোনাস ব্রাদার্স’ খ্যাত পপ তারকা জো জোনাসের চার বছরের দাম্পত্যে ভাঙন ধরেছে। বিবাহবিচ্ছেদের পথে হেঁটেছেন জো ও সোফি। গত ৬ সেপ্টেম্বর সমাজমাধ্যমের পাতায় বিবাহবিচ্ছেদের ঘোষণাও করেছেন প্রাক্তন যুগল। এ বার জোয়ের নামে ম্যানহাটন আদালতে মামলা করলেন সোফি। অভিযোগ প্রিয়ঙ্কার ভাসুর নাকি জোর করে তাঁদের সন্তানদের নিজের কাছে আটকে রেখেছেন। সন্তানদের পাসপোর্ট নাকি নিজের কাছে রেখে দিয়েছেন গায়ক। দুই মেয়ের পূর্ণ অভিভাবকত্ব চান সোফি। পাল্টা জবাব দিলেন জো।

সোফি ইংল্যান্ডের নাগরিক। তিনি চান তাঁর সন্তানরা সে দেশেই বড় হোক। সোফি যে মামলা করেন তাতে বলা হয়েছে, ‘‘সন্তানদের বাবা জো দুই মেয়েকে ইংল্যান্ডে আসতে দিচ্ছে না। ব্রিটিশ আইন অনুযায়ী সন্তানের পূর্ণ অভিভাবকত্বের অধিকার রয়েছেন মায়ের। সোফি চান তাঁদের সন্তানরা মায়ের দেশের বড় হোক।’’

কথা ছিল ১৭ সেপ্টেম্বর নিউ ইয়র্ক যাবেন সোফি। তখনই দুই মেয়েকে নিয়ে চলে আসবেন। কিন্তু তেমনটা হতে দিচ্ছেন না জো। তিনি নাকি দুই মেয়ের পাসপোর্ট আটকে রেখেছেন অভিযোগ ‘গেম অফ থ্রোনস’ তারকার।

এ বার স্ত্রী সোফির এই অভিযোগকে উড়িয়ে দিয়েছেন জো। বরং জানান, এই ধরনের মন্তব্য অন্যন্ত ভুল। তিনি সোফির সঙ্গে যৌথ ভাবে সন্তানদের দেখাশোনা করার দায়িত্ব নিতে চান। বিচ্ছেদ হলেও তিনি চান সন্তানরা যাতে আমেরিকা ও ইংল্যান্ড দুই জায়গায় যাতায়াত থাকে। কারণ তাঁদের সন্তানদের জন্ম হয়েছে আমেরিকায় তাঁরা সেই দেশের নাগরিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE