Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Junior NTR

Junior NTR: নকল সিক্স প্যাকস! ‘আরআরআর’ খ্যাত জুনিয়র এনটিআর-এর ছবিতে কটাক্ষ

অভিনয় জীবনের শুরুতেও স্থূলতার জন্য নানা রকম কুমন্তব্য শুনতে হয়েছিল দক্ষিণী সুপারস্টার ‘আরআরআর’ খ্যাত রামা রাও তথা জুনিয়র এনটিআরকে। তখন তাঁর ওজন ছিল প্রায় ১০০ কিলোগ্রাম। কটাক্ষকারীদের মুখে কুলুপ আঁটতে সেই সময়ে কুড়ি কেজি ওজন কমিয়েছিলেন তিনি। মাত্র তিন মাসে।

জুনিয়র এনটিআর

জুনিয়র এনটিআর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২২ ২০:২০
Share: Save:

অনাবৃত ঊর্ধাঙ্গের ছবি দিয়ে কটাক্ষের শিকার হলেন ‘আরআরআর’ খ্যাত অভিনেতা রামা রাও তথা জুনিয়র এনটিআর। বলিউডের তারকা চিত্রগ্রাহক ডব্বু রতনানী সম্প্রতি দক্ষিণী সুপারস্টারের ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সঙ্গে সঙ্গে মন্তব্যের ঝড়। প্রশংসার সঙ্গে তাল মিলিয়ে চলেছে কটাক্ষও।

সাদা কালো ছবি। এনটিআর দু’হাত মাথার পিছনে তুলে রেখেছেন। ঊর্ধাঙ্গ অনাবৃত। নীচে ডেনিম পরে রয়েছেন নায়ক। ছবিতে তাঁর সিক্স প্যাকস দৃশ্যমান। ডব্বু ছবির সঙ্গে লিখেছেন, ‘মন যা বিশ্বাস করে, শরীর তা অর্জন করে।’

কিন্তু ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের ধারণা হয়েছে, জুনিয়রের শরীরে সিক্স প্যাকস নেই। চিত্রগ্রাহক ছবিটি তোলার পরে প্রযুক্তির সাহায্যে ছ’টি প্যাকস তৈরি করেছেন। কেউ আবার ডব্বুকে কটাক্ষ করে লিখেছেন, ‘আপনার কাছ থেকে এই রকম জালিয়াতি আশা করিনি।’ কারও বক্তব্য, ‘প্রযুক্তির সাহায্যে তো এক মাসেই এ রকম শরীর তৈরি করে নেওয়া যায়।’

অভিনয় জীবনের শুরুতেও স্থূলতার জন্য নানা রকম কুমন্তব্য শুনতে হয়েছে তাঁকে। এক সময়ে এনটিআর-এর ওজন ছিল প্রায় ১০০ কিলোগ্রাম। কটাক্ষকারীদের মুখে কুলুপ আঁটতে তখন কুড়ি কেজি ওজন কমিয়েছিলেন তিনি। মাত্র তিন মাসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Junior NTR Dabboo Ratnani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE