Advertisement
১১ মে ২০২৪
RRR

Junior NTR Fitness Secret: শরীর নিয়ে শুনতে হয়েছিল কটাক্ষ, কী ভাবে প্রতিশোধ নিলেন ‘আরআরআর’-এর জুনিয়র এনটিআর

তারকা নিজের মুখেই বলেছেন, স্থূলতার জন্য নানা রকম কথাও শুনতে হয়েছে তাঁকে।

সমালোচনার জবাব দিতে কী করলেন জুনিয়র এনটিআর

সমালোচনার জবাব দিতে কী করলেন জুনিয়র এনটিআর ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২২ ১৩:০৬
Share: Save:

নন্দমুড়ি তারকা রামা রাও বা ভক্তদের প্রিয় ‘জুনিয়র এনটিআর’ যখন প্রথম চলচ্চিত্র জগতে পা রাখেন, তখন তাঁর ওজন ছিল প্রায় ১০০ কিলোগ্রাম। তারকা নিজের মুখেই বলেছেন, স্থূলতার জন্য নানা রকম কথাও শুনতে হয়েছে তাঁকে। এমনকি, ‘আরআরআর’ ছবির পরিচালক, খোদ এস এস রাজামৌলি পরামর্শ দিয়েছিলেন চেহারা নিয়ে ভাবতে। তার পরই ‘শুভানুধ্যায়ী’ পরিচালকের পরামর্শ শিরোধার্য করে জুনিয়র এনটিআর এমন সুঠাম ও পেশীবহুল শরীর গড়লেন যে মুখে কুলুপ আঁটতে কার্যত বাধ্য হয়েছেন সমালোচকরা। এর আগে এই দক্ষিণী তারকাকে দেখা গিয়েছিল মাত্র তিন মাসে কুড়ি কেজি ওজন কমাতে। আর এ বার পরিচালক রাজামৌলির ছবি ‘আরআরআর’-এর জন্য জুনিয়র এনটিআর বাড়িয়েছেন ৯ কিলোগ্রাম পেশীভর।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত

কিন্তু কী ভাবে সম্ভব হল এই বদল? সূত্রের খবর, তারকা ফিটনেস ট্রেনার লয়েড স্টিভান্সের কাছে ফিটনেসের তালিম নিচ্ছেন জুনিয়র এনটিআর। সুঠাম ও পেশীবহুল দেহ তৈরি করতে মূলত দুটি দিকে নজর দিতে হয়েছে তাঁকে। এক দিকে যেমন কঠোর পরিশ্রম করে ঝরাতে হয়েছে ঘাম, তেমনই অন্য দিকে বদলাতে হয়েছে খাদ্যাভ্যাস।

শরীরচর্চা: সপ্তাহে ছ’দিন নিয়মিত জিমে ঘাম ঝরাতে দেখা যায় জুনিয়র এনটিআরকে। আর এক দিন নিতে হয় সম্পূর্ণ বিশ্রাম। দৈনিক প্রায় তিন ঘণ্টা কসরত করেন এই দক্ষিণী তারকা। দেড় ঘণ্টা খালি হাতে ঘাম ঝরানোর ব্যায়াম করেন। দেড় ঘণ্টা ব্যায়াম করেন ভারী ওজন নিয়ে। একাধিক বার নেটমাধ্যমে দেখা গিয়েছে তাঁর জিমচর্চার দৃশ্য। দেখা গিয়েছে ভারী ওজন তুলতেও।

খাওয়াদাওয়া: যে কোনও স্বাস্থ্য সচেতন মানুষই জানেন যে সুঠাম দেহের জন্য শুধু শরীরচর্চা করাই যথেষ্ট নয়, প্রয়োজন সঠিক খাদ্যাভ্যাসও। পছন্দের শরীর গড়তে এনটিআর নিজের খাওয়াদাওয়া একটি নির্দিষ্ট ছকে বেঁধে ফেলেছেন। প্রতি তিন ঘণ্টা অন্তর নির্দিষ্ট পরিমাণ খাবার খান জুনিয়র এনটিআর। খাদ্য তালিকায় রয়েছে প্রচুর প্রোটিন ও শর্করা সমৃদ্ধ খাবার। ডিমের সাদা অংশ, মুরগির মাংস সেদ্ধ ও প্রচুর শাক সব্জি খান তিনি। লয়েড স্টিভান্সের তৈরি করে দেওয়া এই খাদ্যতালিকায় পুরোপুরি বাদ দেওয়া হয়েছে ফ্যাট। শুধু খাবারের মাঝেমাঝে নিজেকে চাঙ্গা রাখতে কাঠবাদাম খেতে দেখা যায় এই দক্ষিণী তারকাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

RRR Junior NTR SS Rajamouli Fitness
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE